শিলিগুড়ি ভক্তি নগর থানায় রক্তদান শিবিরের আয়োজন

শিলিগুড়ি:- শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে পুলিশ ও সাধারণ মানুষের সম্পর্ক নিবির করতে উদ্যোগ নিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী।সেই লক্ষ্যে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ বিভিন্ন থানায় ও ফাঁড়ি গুলিতে উৎসর্গ স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করেন।শিলিগুড়িতে গৌরব শর্মা পুলিশ কমিশনার থাকা কালীন শিলিগুড়ি পুলিশ কমিশনারেট অন্তরে যেসকল থানা ট্রাফিক গার্ড সহ ফাঁড়িগুলোতে প্রত্যেক শনিবার করে উৎসর্গ ব্লাড ডোনেশন ক্যাম্প করা হতো।

শিলিগুড়ি থেকে গৌরব শর্মা বদলি হ‌ওয়ার পর আজো এই রক্ত দানের শিবিরের আয়োজন করা হয় প্রত্যেকটি থানার ও ফাঁড়ি গুলো তে।আজ শনিবার শিলিগুড়ি ভক্তি নগর থানা তে উৎসর্গ স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়।আজকে এই রক্তদান শিবিরে পুলিশকর্মী সহ সাধারন মানুষেরাও রক্ত দান করেন।

আজ এই উৎসর্গ রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের ডেপুটি পুলিশ কমিশনার দীপক সরকার,অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার ত্রিদিপ সরকার,ভক্তিনগর থানার আইসি অমিত অধিকারী সহ একাধিক পুলিশকর্মীরা।জানা যায় এই রক্তদান শিবির ক্যাম্প করাতে এলাকাবাসীরা খুবই উৎসাহ হচ্ছেন।পুলিসকর্মীর সাথে সাথে সাধারণ মানুষও স্বেচ্ছায় রক্তদান করছেন। আজ উৎসর্গ স্বেচ্ছায় রক্তদান শিবির থেকে যে রক্ত সংগ্রহ করা হবে তা পাঠানো হবে তারাই লাইসেন্স ব্লাড ব্যাংকে।