বিক্রয়ে মারুতি সুজুকি অল্টোর নতুন মাইলস্টোন

ভারতের সর্বাধিক জনপ্রিয় গাড়ি মারুতি সুজুকি অল্টো বিক্রয়ের এক নতুন মাইলস্টোন অতিক্রম করল। বর্তমানে মারুতি সুজুকি অল্টোর গ্রাহকসংখ্যা ৪৫ লক্ষেরও বেশি। গ্রাহকদের পরিবর্তনশীল চাহিদার সঙ্গে সামঞ্জস্য রেখে মারুতি সুজুকি অল্টো নিজেকেও বার বার বদলে নিয়েছে। এন্ট্রি লেভেল হাচব্যাক সেগমেন্টের গাড়ি মারুতি সুজুকি অল্টোতে রয়েছে ইলেক্ট্রনিক পাওয়ার স্টিয়ারিং, ফ্রন্ট পাওয়ার উইন্ডো, অটো গিয়ার শিফট (এজিএস) অপশন, ডুয়াল এয়ারব্যাগ, অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম (এবিএস), ফাক্টরি-ফিটেড সিএনজি সিস্টেম ও আরও অনেককিছু।

অল-নিউ অল্টো কে১০ তৈরি করা হয়েছে অল্টোর নিজস্ব ঘরাণা অনুসারে। শক্তপোক্ত গড়নের অল্টো থেকে গ্রাহকরা দুর্দান্ত জ্বালানি সাশ্রয়, সর্বোচ্চ আস্থা, অতুলনীয় পারফর্ম্যান্স ইত্যাদি সুবিধা পান।

২০০০ সালে লঞ্চ হওয়ার পরই অল্টো বাজার মাত করে দেয় এবং ২০০৪ সালে ভারতের নাম্বার-ওয়ান সেলিং কারে পরিণত হয়। বর্তমানে অল-নিউ অল্টো কে১০ খুবই জনপ্রিয়। এতে রয়েছে শক্তিশালী নেক্সট-জেন কে-সিরিজ ১.০লিটার ডুয়াল-জেট ডুয়াল-ভিভিটি ইঞ্জিন। বিভিন্ন ধরণের গ্রাহকদের প্রয়োজন মেটাতে এতে আছে স্মার্টপ্লে স্টুডিয়ো ইনফোটেনমেন্ট সিস্টেম-সহ স্মার্ট কানেক্টিভিটি।