P.C. চন্দ্র গ্রুপ তার ৩০ তম বার্ষিক পুরস্কার অনুষ্ঠানে এমসি মেরি কমকে অভিনন্দন জানায়

কলকাতার সায়েন্স সিটি অডিটোরিয়ামে P. C. Chandra গ্রুপ তার ৩০তম বার্ষিক পুরষ্কার প্রদান উপলক্ষে ভারতের সবচেয়ে আইকনিক স্পোর্টসপারসন লেডি অফ স্টিল এমসি মেরি কমকে সংবর্ধনা প্রদান করল।সম্মানস্বরূপ P. C. Chandra গ্রুপের তরফ থেকে মেরি কমকে ১০ লাখ টাকা প্রদান করা হয়। যা সম্পূর্ণ রূপে করমুক্ত।

এই ৩০তম বার্ষিক পুরষ্কার প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেজেন্ড বিলিয়ার্ডস বিশ্ব চ্যাম্পিয়ন গীত শেঠী। এছাড়াও উপস্থিত ছিলেন P.C.Candra Jewellers ম্যানেজিং ডিরেক্টর এ.কে চন্দ্র, জয়েন্ট ম্যানেজিং ডিরেক্টর শুভ্র চন্দ্র। 

বলাবাহুল্য, P. C. চন্দ্র পুরস্কার প্রাপকদের প্রত্যেকেই দেশের শিল্প, সংস্কৃতি, বিনোদন, খেলাধুলা সহ নিজ নিজ ক্ষেত্রে অসামান্য অবদান রেখেছেন। P.C. Chandra Group-এর প্রতিষ্ঠাতা প্রয়াত পূর্ণ চন্দ্রচন্দ্রের প্রতি শ্রদ্ধা স্বরূপ এই পুরস্কার প্রদান অনুষ্ঠানটি শুরু হয়। জীবনের বিভিন্ন স্তরে প্রতিষ্ঠিত ব্যক্তিদের স্বীকৃতি দিয়েছে P.C. Chandra Group। ১৯৯৩ সালে কিংবদন্তী গায়ক মান্না দে কে সংবর্ধনা জ্ঞাপনের মাধ্যমে তার চলার পথ শুরু করে P.C. Chandra Group। এরপর সময়ের সাথে সংবর্ধনা জ্ঞাপনের তালিকাও হয়েছে দীর্ঘতর।