Paytm খুচরা বিনিয়োগকারীদের জন্য একটি উন্নত বন্ড প্ল্যাটফর্ম চালু করেছে

Paytm, ভারতের শীর্ষস্থানীয় মোবাইল পেমেন্ট এবং আর্থিক পরিষেবা সংস্থা, ভারতে খুচরা বিনিয়োগকারীদের জন্য সম্পূর্ণ মালিকানাধীন Paytm Money Limited-এর সহায়তায় অ্যাডভান্সড বন্ড প্ল্যাটফর্ম লঞ্চ করেছে।

এই কোম্পানি খুচরা বিনিয়োগকারীদের জন্য বন্ড সহজ করতে এবং বিনিয়োগের সুবিধা প্রদান করতে ৩ টি সরকারী, কর্পোরেট এবং ট্যাক্স-ফ্রি বন্ড তৈরী করেছে। Paytm Money হল প্রথম যা ডাইরেক্ট মিউচুয়াল ফান্ড এবং ইকুইটি তে বিনিয়োগ করতে সহজ বিনিয়োগ পদ্ধতি নিয়ে এসেছে। এটি বিনিয়োগকারীদের সমস্ত তথ্য একটি জায়গায় প্রদান করে এবং সেটিকে প্রফিটে রূপান্তরিত করে, যাতে তারা তাদের উপার্জন বিশ্লেষণ করতে ও বুঝতে পারে।

Paytm Money হল SEBI-র রেজিস্টারড ব্রোকার যা ভারতে সহজ, নিরাপদ এবং স্বচ্ছ বন্ড পণ্য প্রদান করার পাশাপাশি বিনিয়োগকারীদের নিরাপত্তা বৈশিষ্ট প্রদান করে যেগুলি হল লিমিট অর্ডারস, NSE এবং BSE জুড়ে কম্পারেটিভ প্রাইসিং, প্রি-সিলেক্টেড বেস্ট এক্সচেঞ্জ রেটস, এবং বিভিন্ন রেটিংস এজেন্সী থেকে ক্রেডিট রেটিংস। Paytm Money-এর সিইও বরুণ শ্রীধর বলেছেন, “আমরা বিনিয়োগকারীদের জন্য সেরা নিরাপত্তা এবং নিরাপত্তা যুক্ত সমস্ত টেকনোলজি-ড্রিভেন বৈশিষ্টগুলি নিয়ে আসতে থাকবো।”