পার্ল একাডেমি ফ্যাশন এবং ডিজাইনে নতুন বয়স-ক্যারিয়ারের সুযোগ তুলে ধরে

পার্ল একাডেমির উদ্যোগে কলকাতায় ২৮ এপ্রিল থেকে শুরু হল ‘ক্রিয়েটিভ ক্যারিয়ার কনক্লেভ’ / CCC। দেশের শীর্ষস্থানীয় ক্রিয়েটিভ এডুকেশন ইনস্টিটিউশন গুলির মধ্যে অন্যতম হল পার্ল একাডেমি। CCC-এর মাধ্যমে এই একাডেমির লক্ষ হল- সৃজনশীল শিল্পের প্রতিনিধিদের একত্রিত করে তাঁদের সঙ্গে শিক্ষার্থীদের একটি ইন্টারেক্টিভ স্পেস তৈরি করা।  যাতে ফ্যাশন এবং ডিজাইন ফিল্ডে ক্যারিয়ার তৈরি করতে সুবিধা হয় শিক্ষার্থীদের।

প্রায় ৩০ বছর ধরে ফ্যাশন ও ডিজাইনিং ফিল্ডে শিক্ষার্থীদের ক্যারিয়ার গড়ে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ পার্ল একাডেমি। শিল্প গবেষণা এবং বিশেষজ্ঞদের সাথে আলোচনার ভিত্তিতে শিক্ষার্থীরা যাতে ফ্যাশন ও ডিজাইনিং ফিল্ডে প্রফেশনালি ক্যারিয়ার তৈরি করতে পারে সেই কথা মাথায় রেখে পার্ল একাডেমি তার CCC-তে তিনটি বিষয়ের ওপর জোড় দিয়েছে। এই বিষয়গুলি হল- সমসাময়িক টেকলোজির ব্যাপারে আপ টু ডেট থাকা, বিশ্বব্যাপী এক্সপোজার অর্জন করা এবং জীবনে দক্ষতা আয়ত্ত করা।    

পার্ল একাডেমি আয়োজিত CCC-এর এক্সপার্ট প্যানেলিস্টদের মধ্যে রয়েছেন- ইন্টেরিয়র ডিজাইনার নিনা মজুমদার,  বিখ্যাত ফ্যাশন ডিজাইনার কিরণ উত্তম ঘোষ প্রমুখ। এই এক্সপার্ট   প্যানেলিস্টরা ফ্যাশন ও ডিজাইনিং ফিল্ডে ক্যারিয়ার গড়তে কারিগরি দক্ষতা, নেটওয়ার্কিং, ব্যক্তিগত ব্র্যান্ডিং-এর ওপর দক্ষতা অর্জনের জন্য শিক্ষার্থীদের সাহায্য করবেন।