Physics Wallah গুয়াহাটিতে তার নতুন বিদ্যাপীঠ চালু করেছে

ভারতের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের এবং পছন্দের edtech প্ল্যাটফর্ম PW (Physics Wallah), আজ গুয়াহাটিতে তার বিদ্যাপীঠ কেন্দ্র চালু করল। বলাবাহুল্য,  ইতিমধ্যেই এই  edtech স্টার্টআপ দেশ জুড়ে ১১টি বিদ্যাপীঠ কেন্দ্র চালাচ্ছে। PW – এর লক্ষ হল এই edtech প্ল্যাটফর্মের মাধ্যমে  শিক্ষা ক্ষেত্রে সমাজের সকল স্তরের ছাত্রদের সমান সুযোগ প্রদান করা।

PW-র এই বিদ্যাপীঠ কেন্দ্রগুলি ভারতের শীর্ষস্থানীয় প্রযুক্তি-সক্ষম অফলাইন কোচিং ইনস্টিটিউট। যেখানে অভিভাবক-ছাত্রদের ড্যাশবোর্ড, ভিডিও সমাধান, ৩D মডেলিং এর মতো প্রযুক্তির সাহায্যে ছাত্রদের প্রশিক্ষণ দেওয়া হয়। উল্লেখ্য,  PW সারথি শিক্ষার্থীদের একটি সম্পূরক শিক্ষার বৈশিষ্ট্য অফার করে। অধ্যয়নের বিষয়ে সন্দেহ দূর করতে ,পরিকল্পনা তৈরি করতে, সংশোধন করতে এবং অভিভাবক-শিক্ষক সভা পরিচালনা করতে সাহায্য করে PW সারথি। এছাড়াও পরীক্ষার প্রস্তুতির সময় আত্মবিশ্বাসী করে তুলতে শিক্ষার্থীদের নিয়মিত শারীরিক ও মানসিক সুস্থতার জন্য হেল্পলাইনও অফার করে।

গুয়াহাটি এখন একটি প্রযুক্তি-সক্ষম PW বিদ্যাপীঠ থেকে উপকৃত হবে যা তার শিক্ষার্থীদের তাদের আসন্ন JEE/NEET পরীক্ষার জন্য সম্ভাব্য সর্বোত্তম শেখার অভিজ্ঞতা প্রদান করবে।  অন্যান্য বিদ্যাপীঠ শ্রেণীকক্ষের মতো, গুয়াহাটি কেন্দ্রও ইন্টারেক্টিভ শেখার জন্য স্মার্ট বোর্ড দিয়ে সজ্জিত।