PKH Ventures Ltd সম্প্রসারণের জন্য ৩৭৯.৩৫ কোটি টাকা পর্যন্ত পাবলিক ইস্যু চালু করেছে

PKH Ventures Ltd, শীর্ষস্থানীয় কনস্ট্রাকশন এবং হসপিটালিটি ম্যানেজমেন্ট কর্পোরেট গ্রুপ, পাবলিক ইস্যুর জন্য ৩৭৯.৩৫ কোটি টাকার তহবিলের বিস্তৃতির পরিকল্পনা করেছে। কোম্পানি হালাইপানি হাইড্রো পাওয়ার প্রজেক্টে ইকুইটি বিনিয়োগের জন্য ইস্যু থেকে ১২৪.১১ কোটি টাকা, গরুড় নির্মাণের জন্য ৮০ কোটি এবং অজৈব উন্নয়নের জন্য ৪০ কোটি টাকা ব্যবহার করার পরিকল্পনা করেছে। PKH Ventures Ltd এর পাবলিক ইস্যু BSE এবং NSE তে তালিকাভুক্ত করা হবে।
কোম্পানিটি ২,৫৬,৩২,০০০ টাকার ইক্যুইটি শেয়ারের ফেস ভ্যালু প্রতি ৫ টাকায় ১.৮২ কোটি টাকা পর্যন্ত ইক্যুইটি শেয়ারের নতুন ইস্যু অফার করেছে এবং প্রোমোটার গ্রুপ ৭৩.৭৩ লক্ষ টাকার ইকুইটি শেয়ার অফার করেছে। এই কোম্পানির নির্ধারিত মূল্যের পার একুইটির শেয়ার হল ১৪০-১৪৮ টাকা। এটি পাবলিক ইস্যু থেকে ৩৭৯.৩৫ কোটি টাকা বাড়ানোর পরিকল্পনা করেছে।খুচরা বিনিয়োগকারী এবং HNI কোটা যথাক্রমে ২৫% এবং ১৫% বজায় রাখা হয়েছে, যেখানে QIB কোটা ৫০% সেট করা হয়েছে।

পিকেএইচ ভেঞ্চারস লিমিটেডের প্রোমোটার, চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর প্রবীণ কুমার আগরওয়াল বলেছেন, “আমরা নিশ্চিত যে পাবলিক ইস্যুর পরে, আমরা আমাদের উন্নয়নের স্ট্রাটেজি এমনভাবে কার্যকর করবো যা সমস্ত স্টেকহোল্ডারদের জন্য এক্সসেপশনাল মান তৈরী করবে।”