Pristyn Care ৬০+ হাসপাতালে ১০০০টি স্বাস্থ্যসেবা চাকরি সক্ষম করে

পূর্ব ভারতে তার উপস্থিতি জোরদার করতে Pristyn Care কলকাতা, ভুবনেশ্বর, পাটনা, রাঁচি, গুয়াহাটি এবং শিলিগুড়ি জুড়ে ৫০টি ক্লিনিক চালু করেছে। এছাড়াও এই অঞ্চলের ৬০-টির বেশি হাসপাতালের সাথে পার্টনারশিপ করেছে Pristyn Care। উল্লেখ্য এই Pristyn Care হল একটি নেতৃস্থানীয় হেলথ কেয়ার সেকেন্ডারি সার্জারি প্রদানকারী সংস্থা। যার লক্ষ্য চলতি বছরের শেষ নাগাদ ব্যবসা সম্প্রসারণের মাধ্যমে পূর্ব ভারতে বিভিন্ন শহরে তার উপস্থিতি দ্বিগুণ করা। শুধু তাই নয়  IVF, হেয়ার-ট্রান্সপ্লান্ট এবং ব্যারিয়াট্রিক্স বিভাগ চালু করারও পরিকল্পনা রয়েছে Pristyn Care-এর।  

বলাবাহুল্য, ২০২২ সালে  Pristyn Care প্রায় ১০০ জনেরও বেশি  সার্জনের সাথে পূর্বাঞ্চলে এক লাখ রোগীকে পরিষেবা প্রদান করেছে। ১৫টিরও বেশি সার্জিক্যাল বিভাগে কাজ করছে Pristyn Care। এই বিভাগ গুলি হল- জেনারেল সার্জারি,  ইএনটি, ইউরোলজি, গাইনোকোলজি ইত্যাদি। শুধু ব্যবসা বাড়ানোই নয় গত তিন বছরে ক্লিনিকাল এবং নন-ক্লিনিকাল সেক্টরে ১,০০০-এরও বেশি চাকরি তৈরি করেছে Pristyn Care।

Pristyn Care-এর সহ-প্রতিষ্ঠাতা হারসিমারবীর সিং বলেন, আমরা এই অঞ্চলে উন্নত স্বাস্থ্যসেবা পরিষেবা অব্যাহত রাখব এবং আরও উন্নত চিকিৎসা প্রযুক্তি নিয়ে আসব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *