মিশন জিআরএফ-এ ফিজিক্স ওয়াল্লাহ-এর ভূমিকা

ফিজিক্স ওয়াল্লাহ, ভারতের প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতির ব্র্যান্ড, ইউজিসি নেট জুন ২০২৪ পরীক্ষার জন্য তার “মিশন জিআরএফ” (জুনিয়র রিসার্চ ফেলোশিপ) সিরিজ চালু করার ঘোষণা করেছে, ব্যাচগুলি ১৬ ডিসেম্বর ২০২৩ শুরু হয়েছে। ফিজিক্স ওয়ালাহ এর ব্যাপক ইউজিসি নেট অনলাইন কোচিং হাই কোয়ালিটি ভিডিও ইন্টারেক্টিভ ক্লাস, লেকচার, মক টেস্ট এবং বিশেষজ্ঞদের নির্দেশিকা প্রদান করে যাতে হিন্দি এবং ইংরেজিতে চব্বিশটি সন্দেহ সমাধানের উপলভ্যতা রয়েছে।

ন্যাশনাল টেস্টিং এজেন্সি ভারতীয় বিশ্ববিদ্যালয় এবং কলেজগুলিতে সহকারী অধ্যাপক এবং জুনিয়র রিসার্চ ফেলোশিপ এর জন্য যোগ্যতা নির্ধারণ করতে বছরে দুবার বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট পরিচালনা করে।

ফিজিক্স ওয়াল্লাহ এর অনলাইন সিইও অতুল কুমার জানিয়েছেন, “ফিজিক্স ওয়াল্লাহ-এর ইউজিসি নেট ইউটিউব চ্যানেলটি মাত্র এক মাসে ২০,০০০ সাবস্ক্রাইবার অতিক্রম করে কৃতিত্ব অর্জন করেছে। ইউজিসি নেট চ্যানেলটি তার গ্রাহক সংখ্যা বৃদ্ধির করে চলেছে। চ্যানেলের দ্রুত বৃদ্ধির জন্য দায়ী করা যেতে পারে এর উচ্চ-মানের বিষয়বস্তু, বিশেষজ্ঞের নির্দেশনা এবং এটি একাডেমিক সম্প্রদায়ের মধ্যে যে আস্থা তৈরি করেছে”।