উজ্জীবন এসএফবি এবং আইসিআইসিআই ব্যাঙ্কের ব্যাঙ্কাসুরেন্স পার্টনারশিপ

আইসিআইসিআই প্রুডেনশিয়াল লাইফ ইন্স্যুরেন্স এবং উজ্জীবন স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক ছোট আর্থিক ব্যাঙ্ক, জীবন বীমা প্রোডাক্ট বিতরণের জন্য একটি ব্যাঙ্কাসুরেন্স পার্টনারশিপে প্রবেশ করেছে৷ 

পার্টনারশিপের অধীনে, উজ্জীবন এসএফবি, আইসিআইসিআই প্রুডেনশিয়াল লাইফের কাস্টমার-ফ্রেন্ডলি সুরক্ষা, লং-টার্ম সেভিংস এবং রিটায়ারমেন্ট প্রোডাক্টস ২৬টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চল জুড়ে ৭০০+ শাখার বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে গ্রাহকদের অফার করবে৷ সুরক্ষা প্রোডাক্টগুলি প্রাথমিক উপার্জনকারীর ক্ষতির ক্ষেত্রে আয় রিপ্লেসমেন্ট হিসাবে কাজ করতে পারে। লং-টার্ম সেভিংস প্রোডাক্ট গ্রাহকদের সেভিংস পুল তৈরি করতে আর্থিক লক্ষ্য অর্জনে সহায়তা করবে। পিওর প্রটেকশন প্ল্যাটফর্মে, আইসিআইসিআই প্রু আইপ্রোটেক্ট স্মার্ট এবং আইসিআইসিআই প্রু আইপ্রোটেক্ট রিটার্ন অফ প্রিমিয়াম পাওয়া যাবে, যেখানে গ্রাহকরা সুবিধাজনকভাবে আইসিআইসিআই প্রু গিফট প্রো, আইসিআইসিআই প্রু গোল্ড এবং আইসিআইসিআই প্রু সিগনেচার ক্রয় করতে পারবেন।

ইত্তিরা ডেভিস, এমডি এবং সিইও, উজ্জীবন স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক, জানিয়েছেন, “আমাদের বিস্তৃত নেটওয়ার্ক, আইসিআইসিআই প্রুডেন্সিয়াল লাইফের বিশেষ সমাধানগুলির সাথে মিলিত হয়ে বীমা পরিষেবাগুলির চাহিদার ব্যবধান পূরণ করতে সাহায্য করবে এবং আমাদের গ্রাহকদের জন্য বীমা সমাধানগুলি অফার করার ক্ষেত্রে আমাদের অবস্থানকে আরও শক্তিশালী করবে।”