ভুয়ো নিয়োগপত্র নিয়ে শোরগোল রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে

ভুয়ো নিয়োগপত্র নিয়ে শোরগোল রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে। রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করলেন বিশ্ব বিদ্যালয়ের রেজিস্ট্রার।
চাকরির নিয়োগ সংক্রান্ত বিষয় নিয়ে যখন রাজ্য রাজনীতি তোলপাড় তখন ভুয়ো নিয়োগপত্র নিয়ে শোরগোল পড়ে গেলো রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে। রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের লেটার হেডে রেজিস্ট্রার দুর্লভ সরকারের সিল স্বাক্ষর ব্যবহার করে গত ২৭শে সেপ্টেম্বর একটি নিয়োগপত্র বের হয়। যেখানে দেখা যাচ্ছে রায়গঞ্জের বাসিন্দা পবন মহলদার নামে এক ব্যক্তির নামে চিঠি করা হয়েছে। ওই ব্যক্তিকে বিশ্ববিদ্যালয়ের গ্রুপ সি পদে নিয়োগের কথা লেখা রয়েছে ওই লেটারে। সামাজিক মাধ্যমে এই লেটারটি ভাইরাল হওয়ায় রবিবার এই লেটারটি চোখে পড়ে বিশ্ব বিদ্যালয়ের। তারপরই রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপারকে ই-মেল মারফৎ অভিযোগ করেন বিশ্ব বিদ্যালয়ের রেজিস্ট্রার দুর্লভ সরকার।
এই বিষয় নিয়ে দুর্লভ সরকার জানান, তিনি বিষয়টি দেখা মাত্রই পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন। যে চিঠিটি সামাজিক মাধ্যমে বেরিয়েছে সবটাই ফেক। এর আগেও এধরনের চিঠি বিশ্ববিদ্যালয়ের নামে বেরিয়েছে। বিশ্ববিদ্যালয়কে কালিমালিপ্ত করার চেষ্টা করছে কেউ। তবে কোনো চিঠি নিয়ে যদি কারও সন্দেহ থাকে তাহলে তাদের অবশ্যই বিশ্ব বিদ্যালয়ে যোগাযোগ করার কথা জানিয়েছেন রেজিস্ট্রার।