সম্প্রতি উন্মোচন করা হল গেম-চেঞ্জার নতুন নেক্সন ইভি

টাটা প্যাসেঞ্জার ইলেকট্রিক মোবিলিটি, টাটা মোটরস-এর একটি বিভাগ এবং ভারতের ইভি বিপ্লবের অগ্রদূত একেবারে নতুন নেক্সন ইভি (Nexon.ev) উন্মোচন করেছে। দেশের সর্বাধিক বিক্রিত ইভির এই সাম্প্রতিক সংস্করণ, যা মান স্থাপনের জন্য নতুন ঐতিহ্য গড়ে তুলেছে।

নতুন নেক্সন ইভির শক্তিশালী ডিজিটাল ডিজাইন ল্যাঙ্গুয়েজ, ফিউচারিস্টিক, টেকনোলজি-ইন্সপায়ার্ড ড্রাইভ অভিজ্ঞতা এবং বিভিন্ন বৈশিষ্ট্যের প্রবর্তনের সাথে একটি সত্যিকারের গেম চেঞ্জার। নেক্সন ইভি তিনটি আলাদা ব্যক্তিত্বে পাওয়া যাবে: এম্পাওয়ার্ড, ফিয়ারলেস এবং ক্রিয়েটিভ, যা ব্র্যান্ড নীতির উপর নির্ভর করে নির্মিত হয়েছে। নেক্সন ইভি অনুমোদিত ডিলারশিপের মাধ্যমে ১৪.৭৪ লাখের একটি বিশেষ প্রারম্ভিক মূল্যে বিক্রি করা হবে।

নতুন নেক্সন ইভি-এর লঞ্চ সম্পর্কে, টাটা প্যাসেঞ্জার ইলেকট্রিক মোবিলিটির ম্যানেজিং ডিরেক্টর শৈলেশ চন্দ্র বলেছেন, “নেক্সন ইভি হল একটি যুগান্তকারী বৈদ্যুতিক SUV যা দ্রুত বর্ধনশীল ইভি গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদাগুলি পূরণ করেছে৷ এটি একটি স্মুথ, ফিউচারিস্টিক-ডিজাইন, সেফটি এবং সাস্টেইনেবিলিটির প্রতি প্রতিশ্রুতিবদ্ধ, যা স্মার্ট লাইফস্টাইলের বৈশিষ্ট্যগুলি অফার করেছে। সবুজ ভবিষ্যত সন্ধানকারীদের জন্য এটি একটি আদর্শ পছন্দ৷