অত্যাধুনিক অফারের সাথে নতুন আভার কালেকশন লঞ্চ করেছে রিলায়েন্স জুয়েলস 

জুয়েলারি শিল্পে বিশ্বস্ত এবং শ্রেষ্ঠ নাম, রিলায়েন্স জুয়েলস তাদের ১৬ তম বার্ষিকী উপলক্ষে বহু অপেক্ষার পর লঞ্চ করলেন আভার কালেকশন। এই সাফল্যের প্রতি শ্রদ্ধা জানাতে উদযাপন করা হল এই বিশেষ বার্ষিকী। রিলায়েন্স জুয়েলস নিজেকে এমন একটি ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করেছে যা জুয়েলারি শিল্পে তার সূক্ষ্ম এবং নিখুঁত  কারুকার্যের জন্য জনপ্রিয়।

বিগত ১৬ বছর ধরে সোনা এবং হীরার কানের দুলের সূক্ষ্ম ডিজাইনগুলির কেনা-কাটার উপর যে বিশ্বাস গ্রাহকরা রিলায়েন্স জুয়েলসের প্রতি প্রদর্শিত করেছে, তার জন্য কোম্পানি তার গ্রাহকদের আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে “ধন্যবাদ” জানিয়েছে। আভার কালেকশনের প্রতিটি কানের দুলের ডিজাইনগুলি আত্মবিশ্বাস, ব্যক্তিত্ব এবং স্বতন্ত্রতা প্রকাশ করে। এই অনবদ্য কানের দুলের কলেকশনে রয়েছে, বিভিন্ন স্টাইলের স্টাডস, সুই ধাগা, জে-হুপস, ড্যাংলার এবং ফ্রন্ট এবং ব্যাক ইত্যাদি যা অতি যত্ন সহকারে তৈরি করা হয়েছে।

রিলায়েন্স জুয়েলারি-এর সিইও, সুনীল নায়ক আভার কালেকশনের উদযাপনে তার উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন, “আমরা এই ইন্ডাস্ট্রিতে ১৬ বছর পূরণ করে ভীষণ আনন্দিত। গ্রাহকদের অফুরন্ত ভালবাসা এবং বিশ্বাসের জন্য আমরা তাদের কাছে ঋণী। আভার কালেকশনের ডিজাইনগুলি গ্রাহকদের সাথে আমাদের সম্পর্কের গভীরতাকে প্রতিফলিত করে।”