রিচা অহলুওয়ালিয়ার নতুন পদক্ষেপ 

ভাইব্রেন্ট ইন্ডিয়া স্টোরি ইভেন্টে উদ্বোধন করা হয়েছে, রিচা অহলুওয়ালিয়া, একটি ব্রাইডাল ডিজাইন হাউসের মধ্যদিয়ে কলকাতায় তার যাত্রা শুরু করেছে। টাইমলেস চার্ম এবং সফিস্টিকেশনে অনুপ্রাণিত হয়ে, ব্র্যান্ডটি ভারতের সাংস্কৃতিক ঐতিহ্যের প্রতি শ্রদ্ধাঞ্জলি ‘ওয়েডিংস অফ ইন্ডিয়া’ কালেকশনে তার সারমর্মকে তুলে ধরে। বেনারস, পাঞ্জাব, রাজস্থান এবং লখনউয়ের কারিগর দক্ষতা থেকে প্রাপ্ত, কালেকশনটি এই অঞ্চলের সাংস্কৃতিক ঐশ্বর্য এবং নকশার বিশেষত্বকে তুলে ধরে।

মহিলাদের সংমিশ্রণটি রাজকীয় প্রতিকৃতি অফার করে, যা, সিন্দুরি লাল থেকে অলিভ, পার্ল, এন্ড পাউডার পিঙ্ক  টোন তৈরি করে, সোনার সূক্ষ্ম ইঙ্গিত দ্বারা পরিপূরক। গোটা পট্টি, জারদোসি, ডাবকা, আঙ্গোরকার মোটিফ এবং মুকাইশ ওয়ার্কের মতো সূচিকর্মে সজ্জিত, এই টুকরোগুলি কাঁচা সিল্ক, মখমল, সিল্ক জর্জেট এবং চান্দেরি কাপড়ের টেক্সচারকে উন্নত করে, লেহেঙ্গা, আনারকলি এবং শাড়ি, কুর্তা সেটের সাথে সংগ্রহটিকে আকর্ষণীয় করে তোলে। একইভাবে, পুরুষদের জন্যেও থাকবে মুঘল যুগ স্মরণ করিয়ে দেওয়া ঐশ্বর্যের প্রতিধ্বনি, যেখানে ইউনিক ডিজাইন দ্বারা তৈরি বিভিন্ন কালেকশন থাকবে।  

রিচা আহলুওয়ালিয়া, প্রতিষ্ঠাতা ও ক্রিয়েটিভ হেড এই বিষয়ে জানিয়েছেন, “কলকাতায় আমাদের ব্র্যান্ড উন্মোচন করতে পেরে রোমাঞ্চিত। আমাদের লক্ষ্য কেবল দম্পতিদের জন্য একটি পছন্দ হওয়ার বাইরেও বিস্তৃত। আমরা আমাদের ব্র্যান্ডকে একটি পরিবার-কেন্দ্রিক গন্তব্য হিসেবে প্রতিষ্ঠিত করার আশায় রয়েছি, প্রতিটি সদস্যের চাহিদার প্রতি যত্ন সহকারে মনোযোগ দিয়ে, দর্শকদের উপর ফোকাস করা।”