গ্যালাক্সি এআই কে নতুন উচ্চতায় উন্নীত করতে স্যামসাংয়ের নতুন ফোল্ডেবল ফোন গ্যালাক্সি Z Fold6 এবং Z Flip6 লঞ্চ করেছে

স্যামসাং আজ প্যারিসের গ্যালাক্সি আনপ্যাকড-এ গ্যালাক্সি Buds3 এবং গ্যালাক্সি  Buds3 Pro সহ তার সম্পূর্ণ নতুন গ্যালাক্সি Z Fold6 এবং গ্যালাক্সি Z Flip6 ঘোষণা করেছে। নতুন গ্যালাক্সি Z সিরিজের প্রবর্তনের মাধ্যমে, Samsung তার সবচেয়ে বহুমুখী এবং নমনীয় ফর্ম ফ্যাক্টর ব্যবহার করে গ্যালাক্সি এআই -এর পরবর্তী অধ্যায়ের সূচনা করছে যা সম্পূর্ণরূপে অনন্য মোবাইল অভিজ্ঞতার একটি পরিসর সক্ষম করার জন্য ডিজাইন করা হয়েছে। গ্যালাক্সি এআই যোগাযোগ, উৎপাদনশীলতা এবং সৃজনশীলতার নতুন যুগকে ত্বরান্বিত করতে শক্তিশালী, বুদ্ধিমান এবং টেকসই ফোল্ডেবল অভিজ্ঞতা ব্যবহার করে।

 “স্যামসাং-এর উদ্ভাবনের দীর্ঘ ইতিহাস আমাদের মোবাইল স্পেসে নেতৃত্ব দিতে, ফোল্ডেবল সিস্টেম তৈরি করতে এবং মোবাইল এআই যুগের সূচনা করার সুযোগ করে দিয়েছে। এখন, আমরা এই দুটি পরিপূরক প্রযুক্তিকে একত্রে আনতে এবং সারা বিশ্বের ব্যবহারকারীদের জন্য নতুন সম্ভাবনা আনলক করতে পেরে আনন্দিত,” স্যামসাং ইলেক্ট্রনিক্সের মোবাইল এক্সপেরিয়েন্স বিজনেসের প্রেসিডেন্ট এবং প্রধান টিএম রোহ বলেছেন৷ “আমাদের ফোল্ডেবল গুলো প্রতিটি ব্যবহারকারীর অনন্য চাহিদা পূরণ করে এবং এখন গ্যালাক্সি এআই-এর শক্তি দ্বারা উন্নত স্যামসাং, একটি অভিজ্ঞতা প্রদান করছে যা আগে কখনও হয়নি।”

গ্যালাক্সি Z Fold6 এবং Z Flip5 হল সবচেয়ে পাতলা এবং হালকা গ্যালাক্সি Z সিরিজ, যা বহনযোগ্যতার জন্য অপ্টিমাইজ করা হয়েছে। স্ট্রেইট এজ সহ পুরোপুরি প্রতিসম ডিজাইন একটি নান্দনিকভাবে মসৃণ ফিনিশ প্রদান করে যখন গ্যালাক্সি Z Fold6-এ একটি নতুন কভার স্ক্রীন রেশিও আরও স্বাভাবিক বার-টাইপ দেখার অভিজ্ঞতা প্রদান করে। আপনার মনের শান্তির জন্য, সর্বশেষ গ্যালাক্সি Z সিরিজটি উন্নত আর্মার অ্যালুমিনিয়াম এবং কর্নিং গরিলা গ্লাস ভিকটাস 2 দিয়ে সজ্জিত, যা এটিকে এখনও পর্যন্ত সবচেয়ে টেকসই গ্যালাক্সি জেড সিরিজ বানিয়েছে।

গ্যালাক্সি Z Fold6 এবং Flip6 উভয়ই গ্যালাক্সি -এর জন্য স্ন্যাপড্রাগন® 8 জেন 3 মোবাইল প্ল্যাটফর্ম দিয়ে সজ্জিত, যা এখনও পর্যন্ত সবচেয়ে উন্নত স্ন্যাপড্রাগন মোবাইল প্রসেসর, সেরা সিপিইউ, জিপিইউ এবং এনপিইউ পারফরম্যান্সের সমন্বয়ে। 

গ্যালাক্সি Z Fold6 এআই-চালিত বৈশিষ্ট্য এবং সরঞ্জামগুলির একটি পরিসর অফার করে যেমন নোট অ্যাসিস্ট, পিডিএফ ওভারলে ট্রান্সলেশন, কম্পোজার, স্কেচ টু ইমেজ এবং ইন্টারপ্রেটার – যা বড় স্ক্রীনকে সর্বাধিক করে তোলে এবং উল্লেখযোগ্যভাবে উৎপাদনশীলতা বাড়ায়। 

গ্যালাক্সি Z Fold6 একটি আপগ্রেডেড গেমিং অভিজ্ঞতা প্রদান করে, যা এর শক্তিশালী চিপসেট এবং ১.৬x বৃহত্তর বাষ্প চেম্বার দ্বারা বিশ্বস্ত করা হয়েছে, যা এখনও দীর্ঘ সময় ধরে গেম খেলার ক্ষমতা বজায় রাখার পাশাপাশি পারফরম্যান্স বজায় রাখে। গ্যালাক্সি Z Flip6 শুধুমাত্র পোর্টেবিলিটির জন্য অপ্টিমাইজ করা হয়নি, কিন্তু এটি নতুন কাস্টমাইজেশন এবং সৃজনশীলতা বৈশিষ্ট্যের একটি পরিসীমা অফার করে যাতে আপনি প্রতিটি মুহুর্তের সর্বাধিক ব্যবহার করতে পারেন।

৩.৪ইঞ্চি সুপার অ্যামোলেড ফ্লেক্সউইন্ডোকে আবারও উন্নত করা হয়েছে, ডিভাইসটি খোলার প্রয়োজন ছাড়াই এআই-সহায়ক ফাংশন সক্ষম করে। এছাড়াও, ফ্লেক্সউইন্ডো আগের চেয়ে অনেক বেশি উইজেট অফার করে এবং আপনাকে একাধিক উইজেট থেকে একই সাথে তথ্য পরীক্ষা করার অনুমতি দেয়। 

ফ্লেক্সক্যাম সর্বাধিক বহুমুখী ক্যামেরা অভিজ্ঞতা প্রদান করে চলেছে এবং নতুন সৃজনশীল বিকল্পগুলি আনলক করে৷ নতুন অটো জুমের সাথে, ফ্লেক্সক্যাম স্বয়ংক্রিয়ভাবে বিষয় সনাক্ত করে এবং যেকোনো প্রয়োজনীয় সমন্বয় করার আগে জুম ইন এবং আউট করে আপনার শটের জন্য সেরা ফ্রেমিং খুঁজে পায় এইফলে, আপনাকে আপনার বন্ধু বা শটে থাকা অবিশ্বাস্য ব্যাকড্রপের মধ্যে বেছে নিতে হবে না – এবং এটি সমস্ত হ্যান্ডস-ফ্রি।

নতুন 50MP ওয়াইড এবং 12MP আল্ট্রা-ওয়াইড সেন্সরগুলি ছবিগুলিতে পরিষ্কার এবং খাস্তা বিবরণ সহ একটি আপগ্রেড ক্যামেরা অভিজ্ঞতা প্রদান করে৷ নতুন 50MP সেন্সর নয়েজ-মুক্ত ফটোর জন্য 2x অপটিক্যাল জুম সমর্থন করে, যেখানে 10x পর্যন্ত জুম সহ একটি উন্নত শুটিং অভিজ্ঞতার জন্য এআই জুম অফার করে। 

আপনি হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার অপ্টিমাইজেশানের মাধ্যমে দীর্ঘ সময়ের ব্যবহারের সাথে ব্যাটারি লাইফ নিয়ে চিন্তা না করেই গ্যালাক্সি Z Flip6-এর সমস্ত সৃজনশীল এবং কাস্টমাইজযোগ্য বৈশিষ্ট্যগুলি ব্যবহার চালিয়ে যেতে পারেন।

গ্যালাক্সি Z Fold6 এবং Flip6 স্যামসাং নক্স দ্বারা সুরক্ষিত, স্যামসাং গ্যালাক্সির -এর প্রতিরক্ষা-গ্রেড, মাল্টি-লেয়ার সিকিউরিটি প্ল্যাটফর্ম তৈরি করা হয়েছে গুরুত্বপূর্ণ তথ্যের সুরক্ষার জন্য এবং এন্ড-টু-এন্ড হার্ডওয়্যার, রিয়েল-টাইম থ্রেট সনাক্তকরণ এবং সহযোগিতামূলক সুরক্ষার মাধ্যমে দুর্বলতা থেকে রক্ষা করার জন্য।

গ্যালাক্সি Buds3 সিরিজ: গ্যালাক্সি এআইয়ের এর মাধ্যমে সংযুক্ত অভিজ্ঞতা সম্প্রসারিত হচ্ছে

গ্যালাক্সি এআইয়ের শক্তিতে, গ্যালাক্সি Buds3 সিরিজ একটি নতুন যোগাযোগের অভিজ্ঞতা নিয়ে আসে। গ্যালাক্সি Buds3 সিরিজ একটি আরামদায়ক ফিট গর্বিত নতুন গণনামূলক ডিজাইনের সাথে এসেছে। প্রিমিয়াম ব্লেড ডিজাইনটি ব্লেড লাইটের সাথে সম্পূরক একটি অতি-মসৃণ এবং আধুনিক শৈলী সহ শৈলী-কেন্দ্রিক গ্রাহকদের লক্ষ্য পূরন করে। এই নতুন ডিজাইনটি আপনাকে ব্লেডের উপর কেবল চিমটি বা উপরে বা নীচে সোয়াইপ করার মাধ্যমে ডিভাইসটিকে নিয়ন্ত্রণ করার অনুমতি দিয়ে আরও স্বজ্ঞাত শারীরিক অভিজ্ঞতা সক্ষম করে, যার ফলে একই সময়ে সুবিধা এবং রুচিশীল নান্দনিকতা প্রদান করে। গ্যালাক্সি Buds3 এবং Buds3 Pro দুটি উদ্দেশ্য-নির্মিত ডিজাইনের বিকল্প অফার করে। গ্যালাক্সি  Buds3 Pro হল ক্যানাল টাইপ যারা ইমারসিভ সাউন্ড খুঁজছেন তাদের জন্য, যখন Buds3 হল ওপেন টাইপ তাদের জন্য যারা বর্ধিত সময়ের জন্য বিভিন্ন পরিস্থিতিতে ডিভাইস ব্যবহার করতে পছন্দ করেন।