সিইএস ২০২৪-এ ‘এআই ফর অল’- ধারণাটি লঞ্চ করতে চলেছে স্যামসাং

সিইএস ২০২৪-এ স্যামসাং ইলেকট্রনিক্স, তাদের এআই প্রযুক্তির দৃষ্টিভঙ্গি প্রদর্শন করেছে, যা এআই গ্যাজেটগুলির সুবিধা এবং স্বজ্ঞাততা উন্নত করার উপর জোর দিয়েছে। স্যামসাংয়ের ডিভাইস এক্সপেরিয়েন্স ডিপার্টমেন্ট হেড এবং সিইও, ভাইস চেয়ারম্যান জং-হি হ্যান-এর মতে, ব্যবহারকারী-বান্ধব এবং সরাসরি সংযুক্ত অভিজ্ঞতার উন্নতিতে এআই একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) আমাদের জীবনযাত্রায় বৈপ্লবিক পরিবর্তন ঘটাবে এবং এর শক্তিশালী প্রোডাক্ট রেঞ্জ এবং উন্মুক্ত সহযোগিতা এআই এবং হাইপার-কানেক্টিভিটি সবার কাছে অ্যাক্সেসযোগ্য করে তুলবে বলে দাবি করেছে, স্যামসাং। এই লক্ষ্যগুলি পূরণের জন্য কোম্পানি বেশ কয়েকটি প্রোডাক্ট এবং পরিষেবা প্রদর্শন করেছে। স্যামসাং ইলেকট্রনিক্স, কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) দ্বারা সমর্থিত ডিজিটাল ডিভাইস এবং ভিজ্যুয়াল ডিসপ্লে প্রোডাক্টগুলি প্রবর্তন করেছে। ডিভাইসগুলির মধ্যে রয়েছে মিউজিক ফ্রেম স্পিকার, নিও কিউএলইডি ৪কে কিউএন৯০০ ডি এবং রোলিং এআই রোবট ব্যালি, যা একটি এআই কোম্পানিওন হিসেবে গড়ে উঠেছে।

সংযুক্ত অভিজ্ঞতা উন্নত করতে এবং স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোন এবং অন্যান্য ডিভাইসের সাথে নিরবচ্ছিন্ন একীকরণ সক্ষম করতে মাইক্রোসফ্টের সাথে পার্টনারশিপের সাথে, স্যামসাং এর গ্যালাক্সি বুক৪ হল কোম্পানির সবচেয়ে এআই- প্রস্তুত ল্যাপটপ। রেডি কেয়ার, রেডি ভিশন এবং রেডি ডিসপ্লে সহ, স্যামসাং এবং হুন্ডাই মোটর গ্রুপ হোম-টু-কার এবং কার-টু-হোম পরিষেবাগুলির জন্য স্মার্ট থিংস সংযোগ প্রদান করতে সক্ষম, যা ড্রাইভিং অভিজ্ঞতা উন্নত করবে। টেসলার সাথে পার্টনারশিপের মাধ্যমে, স্যামসাংও শক্তি দক্ষতা, নিরাপত্তা, গোপনীয়তা এবং সার্কুলারটিকে অগ্রাধিকার দিয়েছে।