এআই যুগে ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২৪ স্মার্টফোনে প্রি-বুকি-এ আকর্ষণীয় অফার

স্যামসাং, ভারতের বৃহত্তম কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড, মোবাইল এআই-এর নতুন যুগের সূচনা করে, গ্যালাক্সি এস২৪ আল্ট্রা, গ্যালাক্সি এস২৪+ এবং গ্যালাক্সি এস২৪ স্মার্টফোনগুলির জন্য প্রি-বুকিং চালু করেছে। গ্যালাক্সি এস২৪ সিরিজ বাধা-মুক্ত যোগাযোগের সুবিধা প্রদান করে, গ্যালাক্সি-এর প্রোভিজুয়াল ইঞ্জিন-এর সাহায্যে  গ্যালাক্সি ব্যবহারকারীরা কীভাবে তাদের আশেপাশে এক্সপ্লোর করবে তা সহজ করার জন্য এআই সার্চ-এর ক্ষেত্রে একটি নতুন মান নির্ধারণ করা হয়েছে। গ্যালাক্সি এস 24 সিরিজ ফোনের সবচেয়ে মৌলিক ভূমিকাকে উন্নত করার পাশাপাশি লাইভ ট্রান্সলেটের সাথে যোগাযোগ, রিয়েল-টাইম ভয়েস এবং নেটিভ অ্যাপের মধ্যে ফোন কলগুলির অনুবাদ করে।

ইন্টারপ্রেটারের সাহায্যে লাইভ ট্রান্সলেশন তাত্ক্ষণিকভাবে একটি স্প্লিট-স্ক্রিন ভিউতে অনুবাদ করা যায়। এমনকি এটি সেলুলার ডেটা বা ওয়াই-ফাই ছাড়াই কাজ করে। বিভিন্ন অ্যাপ্লিকেশনগুলির জন্য, চ্যাট অ্যাসিস্ট যোগাযোগের শব্দগুলি যেমন উদ্দেশ্য ছিল তা নিশ্চিত করতে নিখুঁত কথোপকথনের টোনগুলিতে সহায়তা করতে পারে। স্যামসাং কীবোর্ডে অন্তর্নির্মিত এআই হিন্দি সহ 13 টি ভাষায় রিয়েল-টাইমে ম্যাসেজগুলি অনুবাদ করতে পারে। গাড়িতে, অ্যান্ড্রয়েড অটো স্বয়ংক্রিয়ভাবে আগত ম্যাসেজগুলির সামারি করে প্রাসঙ্গিক উত্তর এবং ক্রিয়াকলাপের পরামর্শ দেবে।স্যামসাং নোটে দ্য নোট অ্যাসিস্ট, এআই-জেনারেটেড সামারি, টেমপ্লেট তৈরি যা নোটগুলিকে প্রি-মেড ফরম্যাটগুলির সাথে স্ট্রিমলাইন করে এবং একটি সংক্ষিপ্ত প্রিভিউ সহ নোটগুলিকে সহজে চিহ্নিত করে কভার তৈরি করে।

ভয়েস রেকর্ডিংয়ের জন্য, একাধিক স্পিকার থাকলেও, ট্রান্সক্রিপ্ট অ্যাসিস্ট সামারাইজ ট্রান্সক্রাইব করতে, রেকর্ডিং অনুবাদ করতে এআই এবং স্পিচ-টু-টেক্সট প্রযুক্তি ব্যবহার করে। গ্যালাক্সি এস২৪ সার্চের ইতিহাসে একটি মাইলফলক হিসেবে চিহ্নিত করে প্রথম ফোন যেটি গুগল -এর সাথে অনুসন্ধানের জন্য স্বজ্ঞাত, অঙ্গভঙ্গি-চালিত সার্কেলে আত্মপ্রকাশ করেছে। উন্নত সার্চ ফলাফল দেখতে ব্যবহারকারীরা গ্যালাক্সি এস২৪-এর স্ক্রিনে বৃত্তাকার, হাইলাইট, স্ক্রাইবল বা যেকোনো কিছুতে ট্যাপ করতে পারে।