স্যামসাং ‘স্যামসাং এডুকেশন হাব’অ্যাপ চালু করতে ফিজিক্স ওয়ালাহর সাথে হাত মিলিয়েছে

ভারতের বৃহত্তম ভোক্তা ইলেকট্রনিক্স ব্র্যান্ড, স্যামসাং তার ‘স্যামসাং এডুকেশন হাব’ লঞ্চ করার কথা ঘোষণা করেছে। এটি ফিজিক্স ওয়াল্লার সহযোগিতায় টেলিভিশনের জন্য ডিজাইন করা অ্যাপ্লিকেশন। অ্যাপটি স্যামসাং স্মার্ট মনিটর সহ ৩২-ইঞ্চি থেকে ৯৮-ইঞ্চি স্ক্রীন সাইজের সমস্ত স্যামসাং টিভি-তে থাকবে।  ২০২৩ মডেল থেকে শুরু করে, এডুকেশন হাব অ্যাপটি পর্যায়ক্রমে ২০২০ মডেলের স্যামসাং টিভি এবং স্মার্ট মনিটরগুলিতে চালানো যাবে।  এটি ২০২৪-এর স্যামসাং টিভি এবং স্মার্ট মনিটরেও উপলব্ধ৷

এই উদ্যোগের লক্ষ্য হল অনলাইন এড-টেক প্ল্যাটফর্ম ফিজিক্স ওয়ালাহর সঙ্গে পার্টনারশিপে এমন একটি প্ল্যাটফর্ম তৈরি করা যা বড় স্ক্রিনে অনলাইন ক্লাস নেওয়ার বিকল্প সুবিধা দেবে এবং পরিবারে টিভির ভূমিকা বাড়াবে। এডুকেশন হাব অ্যাপটি সিবিএসই বোর্ডের ষষ্ঠ শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের পাশাপাশি আইআইটি এবং নীট-এর মতো প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য কোচিং দেবে। লাইভ ক্লাস এবং অন-ডিমান্ড ম্যাটেরিয়াল অ্যাক্সেসের সুবিধা থাকবে।

স্যামসাং ভোক্তারা টিভি বা স্মার্ট মনিটরে ২ মাস পর্যন্ত ‘প্রিমিয়াম লাইভ কোর্সের’ একটি বিকল্প পাবেন কোনও খরচ ছাড়াই।  উপরন্তু, ‘ফিজিক্স ওয়ালাহ খাজানা কন্টেন্ট’-এর কন্টেন্ট লাইব্রেরির অ্যাক্সেসও পাবেন।  স্যামসাং গ্রাহকরা পছন্দের যেকোনও একটি ‘প্রিমিয়াম লাইভ কোর্সের’ ফি-তে ২০% ছাড় পেয়ে যাবেন।