স্বাস্থ্যের কথা ভেবে বায়োঅ্যাকটিভ সেন্সর বাজারে আনল স্যামসাং

স্যামসাং তার স্মার্টওয়াচ-এ নতুন বায়োঅ্যাকটিভ সেন্সর লঞ্চ করেছে। এই বৈশিষ্ট্য পরবর্তী গ্যালাক্সি ওয়াচে যুক্ত করা হবে। এই উন্নত সেন্সর প্রতিরোধমূলক সুস্থতার তথ্য দিতে এবং আরও ব্যাপক এবং ব্যক্তিগতকৃত হেলথ ডেটা প্রদান করবে।সেন্সরটিকে উন্নত ফটোডিওড এবং অতিরিক্ত এলইডি দিয়ে আপগ্রেড করা হয়েছে, যা হার্ট রেট, ঘুমের গুণমান, রক্তচাপ এবং স্ট্রেস লেভেল সহ বিভিন্ন স্বাস্থ্য মেট্রিক্সের আরও সঠিক পরিমাপ দেয়। সেন্সরটি উন্নত গ্লাইকেশন এন্ড প্রোডাক্ট (এজিইএস) পরিমাপ করতে সক্ষম করে, এটি বিপাকীয় স্বাস্থ্য এবং জৈবিক বার্ধক্যের সূচক।

নতুন বায়োঅ্যাকটিভ সেন্সর ওয়ারেবল প্রযুক্তিতে একটি উল্লেখযোগ্য উদ্ভাবন, যা ব্যবহারকারীদের তাদের স্বাস্থ্য এবং সুস্থতা সম্পর্কে আরও বিশদে বুঝতে সাহায্য করে।  সেন্সরের উন্নত বৈশিষ্ট্য ব্যবহারকারীদের প্রতিরোধমূলক যত্নের দিকে সক্রিয় পদক্ষেপ নেওয়ার ধারণা দেবে, তাদের জীবনধারা এবং খাদ্যাভ্যাস সম্পর্কে ভালো সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। পরবর্তী গ্যালাক্সি ওয়াচে অত্যাধুনিক স্বাস্থ্য এবং সুস্থতার সরঞ্জাম থাকবে, যা ব্যবহারকারীদের তাদের লক্ষ্য অর্জনে সহায়তা করবে।

কোম্পানির লক্ষ্য হল ব্যবহারকারীদের স্বাস্থ্য এবং সুস্থতার যাত্রাকে নিয়ন্ত্রণ করে, তাদের একটি স্বাস্থ্যকর এবং আরও ভারসাম্যপূর্ণ জীবনযাপনে সাহায্য করা।