স্যামসাং তার ওডিসি ওএলইডি  মনিটরের ২০২৪ লাইনআপ উন্মোচন করেছে

ভারতের ইলেকট্রনিক্স ব্র্যান্ড, স্যামসাং ২০২৪ লাইনআপে তার ওডিসি ওএলইডি গেমিং মনিটর, স্মার্ট মনিটর এবং ভিউফিনিটি মনিটর লঞ্চ করেছে যা গ্রাহকদের জন্য নেক্সট লেভেলের অভিজ্ঞতা এবং নতুন এআই সক্ষমতা আনলক করে। ওডিসি ওএলইডি জি৬, এবং স্মার্ট মনিটর লাইনআপ আরও উন্নত বিনোদন বৈশিষ্ট্যের সঙ্গে আনন্দকে বাড়িয়ে তোলে, অন্যদিকে এআই চালিত স্মার্ট মনিটর এমএইট এবং ভিউফিনিটি লাইনআপ একটি সম্পূর্ণ ওয়ার্কস্টেশন তৈরিতে কানেকটিভিটি বাড়ায়।

এটি নেক্সট লেভেল ওএলইডি অভিজ্ঞতা প্রদান করে এবং নতুন মালিকানা প্রযুক্তি স্যামসাং ওএলইডি সেফগার্ড+ এর সঙ্গে বার্ন-ইন থেকে প্রতিরোধ নিশ্চিত করে। এআই দ্বারা চালিত স্মার্ট বৈশিষ্ট্যগুলি স্মার্ট মনিটর এমএইট এবং ওডিসি ওএলইডি জি-সিক্স উন্নত বিনোদন নিয়ে এসেছে, নতুন ভিউফিনিটি মডেল আরও উন্নত কর্মক্ষেত্র তৈরি করছে। মনিটরগুলি ৫ জুন, ২০২৪ থেকে স্যামসাং ই-স্টোরে পাওয়া যাবে।

লঞ্চের বিষয়ে স্যামসাং ইন্ডিয়ার কনজিউমার ইলেকট্রনিক্স এন্টারপ্রাইজ বিজনেসের ভাইস প্রেসিডেন্ট পুনীত শেঠি বলেছেন, “ওডিসি ওএলইডি গেমিং মনিটর, ভিউফিনিটি এবং স্মার্ট মনিটরের ২০২৪ লাইনআপের প্রবর্তনের মাধ্যমে, আমরা গ্রাহকদের মধ্যে উন্নত অভিজ্ঞতার তৈরি করতে চাই৷ এই অনন্য এআই টেকনোলজি এবং মাল্টি-ডিভাইস অভিজ্ঞতা দ্বারা চালিত, ওডিসি ওএলইডি গেমিং মনিটর এবং স্মার্ট মনিটর ভিজ্যুয়াল এক্সিলেন্স এবং সৃজনশীলতাকে পুনরায় সংজ্ঞায়িত করবে। ওএলইডি সেফগার্ড+ দ্বারা সজ্জিত, বিশ্বের প্রথম মালিকানাধীন বার্ন-ইন সুরক্ষা প্রযুক্তি, ওএলইডি গেমিং মনিটর একটি পালসেটিং হিট পাইপ প্রয়োগ করে ইমেজ বার্ন হওয়া প্রতিরোধ করে।”