Sony India নিয়ে এসেছে নতুন লাইটওয়েট এবং কমপ্যাক্ট NW-A306 ওয়াকম্যান

Sony India তার ওয়াকম্যান সিরিজের NW-A306-এ সর্বশেষ প্রোডাক্ট লঞ্চ করল। একটি কম্প্যাক্ট ফর্ম ফ্যাক্টরে উচ্চ-মানের অডিওর সাথে সঙ্গীত উপভোগ করার জন্য ডিজাইন করা হয়েছে Sony-এর এই নতুন NW-A306 ওয়াকম্যান। দাম যার ২৫,৯৯০ টাকা।  ৯ ফেব্রুয়ারি থেকে ভারতে সমস্ত Sony সেন্টার, প্রধান ইলেকট্রনিক স্টোর, হেডফোন জোন এবং ই-কমার্স পোর্টালগুলিতে পাওয়া যাবে।

Sony-র এই নতুন NW-A306 ওয়াকম্যানটির  ডিজাইন লাইটওয়েট এবং কম্প্যাক্ট হওয়ায় গ্রাহকরা খুব সহজেই তাদের পছন্দের মিউজিক ডাউনলোড এবং স্ট্রিম করতে পারবেন   দেয়। এটি একটি ৩.৬” টাচ স্ক্রিনসহ মাত্র ১৯৯ গ্রাম ওজনের এই ওয়াকম্যানটি  খুব সহজেই পকেটে ক্যারি করা যায়।

অডিওফাইলের কথা মাথায় রেখে NW-A306 হাই-রেস অডিও ওয়্যারলেস সহ ডিজাইন করা হয়েছে। এছাড়া এর দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ NW-A306কে আগের তুলনায় অনেক বেশি দক্ষতা প্রদান করে। ৪৪.১kHz FLAC প্লেব্যাকের ৩৬ ঘন্টা পর্যন্ত এবং ৯৬kHz FLAC হাই রেজোলিউশন অডিও প্লেব্যাকের ৩২ ঘন্টা পর্যন্ত এবং গ্রাহকদের চাহিদা মেটাতে স্ট্রিমিং পরিষেবা অ্যাপগুলির সাথে ২৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করে।  এছাড়াও Sony-র এই নতুন NW-A306 ওয়াকম্যানটি সরাসরি ডাউনলোড এবং মিউজিক স্ট্রিমিংয়ের জন্য Wi-Fi-এর সাথে  সামঞ্জস্যপূর্ণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *