স্যামসাং-এর পঞ্চম জেনারেশনে ফোল্ডেবল স্মার্টফোন Galaxy Z Flip5

স্যামসাং তাদের পঞ্চম জেনারেশনে ফোল্ডেবল স্মার্টফোনের জন্য হলুদ রঙে Galaxy Z Flip5 লঞ্চ করার কথা জানিয়েছে। ডিভাইসটি মিন্ট, গ্রাফাইট, ক্রিম এবং ল্যাভেন্ডার রঙে পাওয়া যায় এবং গ্রাহকরা এখন তাদের পছন্দের রঙ বেছে নিতে পারবেন। স্যামসাং সমস্ত Galaxy Z Flip5 ভেরিয়েন্টে সীমিত সময়ে  আকর্ষণীয় অফারও দিয়েছে, যার মধ্যে ব্যাঙ্ক ক্যাশব্যাক এবং প্রতি ৭০০০ এর আপগ্রেড বোনাস, মোট ১৪০০০।

বাজাজ ফাইন্যান্স লিমিটেড এবং এইচডিএফসি-এর মতো প্রধান ফিনান্সারদের সাথে ৩০ মাসের কম খরচে ৩৩৭৯-এর ইএমআই-এ নতুন ভেরিয়েন্ট কেনা যাবে। যদি গ্রাহকরা কোনো ইএমআই বিকল্প নিতে না চান তাহলে তারা তাদের নতুন কেনাকাটায় ১৪০০০-এর আপগ্রেড সুবিধা পাবেন।   

Galaxy Z Flip5 একটি ৩.৭৮-সময়ের বড় বাইরের স্ক্রীন এবং ফ্লেক্সক্যাম এবং ডুয়াল প্রিভিউ সহ বহুমুখী ক্যামেরা যুক্ত স্টাইলিশ, ভাঁজ করার মত সুবিধা প্রদান করে। ডিভাইসটিতে এআই সমাধানের উন্নতিও রয়েছে, যার মধ্যে রয়েছে নাইটগ্রাফি, যা আলোর কারনে ফটো এবং ভিডিওগুলিকে অপ্টিমাইজ করে এবং দূর থেকেও পরিষ্কার ফটোর জন্য ডিজিটাল 10X জুম-এর মত সুবিধা। Galaxy Z Flip5 8+256 GB এবং 8+512 GB ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে যার দাম ৯৯,৯৯৯ এবং ১০৯,৯৯৯।