১,৯৪,৫০০ টাকায় শার্পের নতুন মাল্টিফাংশনাল প্রিন্টার

জাপানের শার্প কর্পোরেশনের একটি সাবসিডিয়ারি ‘শার্প বিজনেস সিস্টেমস (ইন্ডিয়া) প্রাইভেট লিমিটেড’ লঞ্চ করল তাদের মোনো মাল্টিফাংশনাল প্রিন্টার্সের (এমএফপি) একটি নতুন লাইন-আপ। এই লাইন-আপে রয়েছে বিপি-৫০এম ও বিপি-৭০এম সিরিজ। সবমিলিয়ে শার্প নিয়ে এসেছে ৬টি নতুন মোনো এমএফপি মডেল, যার মধ্যে রয়েছে বিপি-৭০এম৪৫, বিপি৭০এম৬৫ এবং বিপি-৫০এম৪৫, বিপি-৫০এম৪৫টি, বিপি-৫০এম৫৫ ও বিপি-৫০এম৫৫টি মডেলগুলি।

নতুন সিরিজের এমএফপি-গুলির স্পিড রেঞ্জ ব্ল্যাক অ্যান্ড হোয়াইটে ৪৫ পিপিএম থেকে ৬৫ পিপিএম। এগুলির পেপার ইনপুট এ৩ সাইজ পর্যন্ত, ফলে বিভিন্ন ক্ষেত্রে এগুলি ব্যবহার করা যায়। শার্প এই এমএফপি-গুলি প্রকাশ্যে এনেছে গোয়াতে অনুষ্ঠিত ন্যাশনাল ডিলার মীটে, যেখানে ১০০ জনেরও বেশি ডিলার উপস্থিত ছিলেন। এইসঙ্গে, শার্প তাদের কলার এমএফপি সিরিজও প্রসারিত করেছে। এর ফলে এসেনশিয়াল সিরিজে এসেছে নতুন মডেল, যেমন বিপি-৫০সি২৬টি/ বিপি-৫০সি৩১টি, এন্ট্রি সিরিজে এসেছে বিপি-২০সি২০জেডটি/ বিপি-২০সি২৫জেডটি ও মিড রেঞ্জে এসেছে কলার এমএফপি বিপি-৩০সি৩৫জেডটি।

শার্পের নতুন লঞ্চ হওয়া এমএফপি-গুলি পাওয়া যাচ্ছে শার্পের অফিসগুলিতে ও অথরাইজড ডিলারশিপগুলিতে। বেস কলার মডেলের নতুন রেঞ্জের এমএফপি-গুলির দাম শুরু হয়েছে ১,৯৪,৫০০ টাকা থেকে।