‘তার স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল’, অভিযোগ দালজিতের

অভিনেত্রী দলজিৎ কৌর ২০২৩ সালে দ্বিতীয়বার বিয়ে করেছিলেন। কিন্তু সবাই ইতিমধ্যেই জানেন যে বিয়েটি সুখের ছিল না। প্রকাশ্যে এল তাদের দাম্পত্য কলহের গল্প। ২০২৩ সালের ১৮ মার্চ এই অভিনেত্রী কেনিয়ার এক ব্যবসায়ীকে বিয়ে করেন। কিন্তু বিয়ের কয়েকদিন পরেই তাদের সংসারে অশান্তি শুরু হয়। দালজিতের অভিযোগ, তার স্বামীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। সেই কারণেই এই সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নেন ছোট পর্দার এই অভিনেত্রী। কিন্তু স্বামীকে নিয়ে সুখী সংসার করতে তিনি ঠিক কী করেছিলেন জানেন?

বিয়ের লেহেঙ্গা ছিঁড়ে ফেললেন দলজিৎ, শুধু স্বামী নিখিল প্যাটেলের কথা শুনে। কেনিয়াতে নিজের সংসার সাজিয়েছেন তিনি। তখনই অভিনেত্রীর স্বামী তাকে বিয়ের লেহেঙ্গা দিয়ে এমন কিছু তৈরি করতে বলেছিলেন যা তাদের প্রেমের স্মৃতি হয়ে থাকবে। তাই নিজের লেহেঙ্গা ছিঁড়ে তা দিয়ে সোফার কভার তৈরি করেন নায়িকা। স্বামীর কথা শুনে তিনি এ কাজ করেছেন। দলজিৎ এ প্রসঙ্গে বলেন, এটা আমাদের ভালোবাসার স্মারক।

প্রথম বিয়েটা ততটা সুখের ছিল না। তার প্রথম বিয়ে ২০০৯ সালে ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী অভিনেতা শালিন ভানোটের সাথে। ২০১৫ সালে তাদের বিয়ে ভেঙে যায়। এর মধ্যে তাদের ছেলে জেডেনের জন্ম হয়। এরপর শালিনের বিরুদ্ধে গার্হস্থ্য সহিংসতার অভিযোগ আনেন দলজিৎ। বিবাহ বিচ্ছেদের প্রায় নয় বছর পর নিখিলের মধ্যে নতুন প্রেমের সন্ধান পান এই অভিনেত্রী। অনেক স্বপ্ন নিয়ে আবার ঘর বাঁধেন। নেপালে গিয়ে বাগদান করেন। এরপর মুম্বাই পর্ব শেষ করে আফ্রিকা চলে যান তিনি। কিন্তু সেই সংসার টেকেনি।