‘শপসি বার্থডে সেল’ আগামী সপ্তাহে

৩৩০ মিলিয়নেরও বেশি অ্যাপ ডাউনলোড-সহ উল্লেখযোগ্য সাফল্যের সঙ্গে তার তৃতীয় বার্ষিকী উদযাপন করছে ভারতের শীর্ষস্থানীয় হাইপার-ভ্যালু প্ল্যাটফর্ম ‘শপসি’। বিগত তিন বছরে, শপসি সাশ্রয়ী মূল্যের অনলাইন শপিংয়ের অভিজ্ঞতায় রূপান্তর ঘটিয়েছে, ১৩০০টি বিভাগ জুড়ে পণ্য সরবরাহ করেছে এবং ১৯০০০-এরও বেশি পিন কোড এলাকায় পৌঁছে যেতে সক্ষম হয়েছে। তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে আগামী সপ্তাহে ‘শপসি বার্থডে সেল’ চালু করবে শপসি।

শপসি ফ্লিপকার্ট বিক্রেতা-সহ ১.৪ মিলিয়নের একটি শক্তিশালী বিক্রেতা সম্প্রদায়ও তৈরি করেছে। বিশেষত টিয়ার ২ ও টিয়ার ৩ শহরগুলিতে শপসির ভোক্তা-ভিত্তি বেড়েছে। এদের মধ্যে ৯০ শতাংশ নতুন গ্রাহক সাধারন মানুষ ও জেন-জেড পর্যায়ের। শপসি প্ল্যাটফর্ম থেকে ১৬ মিলিয়নেরও বেশি পণ্য সরবরাহ করা হয় এবং ২০০ টাকার কম মূল্যের অনেক সামগ্রীতে সাশ্রয়ী মূল্যের উপর জোর দেওয়া হয়। উন্নত গ্রাহক-অভিজ্ঞতা, এআই-চালিত চ্যাটবট ও অবিরাম পেমেন্ট গেটওয়ের মতো প্রযুক্তিগত উন্নতি শপসি’র গ্রাহক-ভিত্তি আরও দৃঢ় করেছে। ‘গ্র্যান্ড শপসি মেলা’ ও ‘এন্ড অফ সিজন সেল’-এর মতো সফল বিক্রয় ইভেন্টগুলি ক্রেতার সংখ্যা ও বিক্রয় বৃদ্ধি করেছে, যা বিক্রেতাদের ৩ গুণ পর্যন্ত ব্যবসাবৃদ্ধি ঘটিয়েছে। শপসি তার হাই-পার্ফর্মিং বিক্রেতাদের পুরস্কৃত করার জন্য ব্যাপক প্রশিক্ষণ এবং স্টার সেলার-এর মতো উদ্যোগের মাধ্যমে সহায়তা করে।

শপসির বিজনেস হেড প্রত্যুষা আগরওয়াল ভারতের ই-কমার্স বাজার প্রসারের পাশাপাশি তাদের অফারগুলি আরও বাড়ানোর লক্ষ্যে ভ্যালু, ইনোভেশন ও গ্রাহক-কেন্দ্রিক পদ্ধতি বজায় রাখার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছেন।