গ্রাহকদের উন্নত অভিজ্ঞতা প্রদানে শপসি-এর অভিনব উদ্যোগ

শপসি বাই ফ্লিপকার্ট, ভারতের ই-কমার্স প্ল্যাটফর্ম, তার প্ল্যাটফর্মে বাজেট মোবাইল ফোনের একটি বিস্তৃত কালেকশন চালু করেছে, যা গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা এবং পছন্দগুলিকে পূরণ করে৷ সাশ্রয়ী মূল্যের অথচ বহু ফিচারযুক্ত স্মার্টফোনের জন্য দেশজুড়ে ক্রমবর্ধমান চাহিদা মেটাতে, শপসি মটোরোলা, ভিভো, OPPO, রিয়েলমি, স্যামসাং, এমআই এবং অন্যান্য শীর্ষ ব্র্যান্ডের মোবাইল ফোনের একটি অ্যারে অফার করে, যার দাম ১৫,০০০ টাকার মধ্যে এবং প্রারম্ভিক মূল্য ৫,০০০।  

স্মার্টফোনগুলি বিনোদন এবং গেমিংয়ের জন্য গো-টু ডিভাইস হয়ে উঠেছে, বিশেষ করে ভারত জুড়ে টায়ার ২ এবং টিয়ার ৩ শহরের গ্রাহকদের জন্য৷ এই কৌশলগত পদক্ষেপ শপসিকে অনেক নতুন গ্রাহক সক্রিয় করতে সাহায্য করেছে। এই বছরের শুরুর দিকে শপসি-এ মোবাইল ফোন ক্যাটাগরি প্রবর্তনের পর থেকে, প্ল্যাটফর্মটি মোবাইল সেগমেন্টে ৫ গুণ বৃদ্ধির সাথে চাহিদার উত্থান প্রত্যক্ষ করেছে। আহমেদাবাদ, নয়াদিল্লি, হিসার, কলকাতা এবং জিন্দ শীর্ষ শহরগুলির মধ্যে রয়েছে, যেখানে ব্যবহারকারীরা মোবাইল বিভাগের সাথে শক্তিশালী সম্পৃক্ততা প্রদর্শন করেছে৷ ক্রয়কে আরও উৎসাহিত করতে, শপসি আকর্ষণীয় ডিল অফার করে যেমন নো-কস্ট ইএমআই বিকল্প এবং আকর্ষণীয় ব্যাঙ্ক অফার। 

এই সেগমেন্টের প্রবর্তনের বিষয়ে শপসির সিনিয়র ডিরেক্টর কপিল থিরানি বলেছেন,”শপসি-তে, গ্রাহকরা আমাদের ব্যবসার মূল গঠন করে এবং ১৫,০০০/- টাকার নিচে বাজেট-বান্ধব স্মার্টফোন প্রবর্তন করে, আমরা ট্যাপ করি তাদের ক্রমবর্ধমান চাহিদার মধ্যে। প্ল্যাটফর্মটি প্রত্যেকের জন্য সাশ্রয়ী মূল্যের, ফিচারযুক্ত স্মার্টফোন অফার করে। এই নতুন সেগমেন্টকে র্যা ম্প করার সাথে সাথে আরও অবিশ্বাস্য ডিল দেখতে প্রস্তুত হওয়ার কথা জানানো হয়েছে।”