স্নিকারস® নুবি মিস্টেকস নিখুঁতভাবে “আউট-অফ-সর্টস” ফ্যান মুহূর্ত ক্যাপচার করে

স্নিকারস®, মার্স রিগলি এর সর্বাধিক বিক্রিত চকলেট বার, আসন্ন ক্রিকেট মৌসুমের জন্য আপনাকে প্রস্তুত করার জন্য একটি মজার প্রচারণার সাথে ছক্কা মারছে৷ ‘ইউ আর নট ইউ হোয়েন ইউ আর হাংরি’ বা “খিদে পেলে আপনি, আপনি নন” এর সার্বজনীনভাবে লালিত ব্র্যান্ডের স্লোগান সম্প্রসারণ করে, সর্বশেষ স্নিকারস® নুবি মিস্টেকস সেই “আউট অফ সর্টস” ফ্যান মুহূর্তগুলি দুর্দান্তভাবে তুলে ধরে যা ক্রিকেটের সাথে এর স্থায়ী সংযোগকে দৃঢ় করে।
দুটি ধাপে উন্মোচিত এবং ডিডিবি ট্রাইবাল দ্বারা সংগঠিত, এই প্রচারাভিযানটি একটি মজার টিভি বিজ্ঞাপনের মাধ্যমে সেই ছোট ছোট ভুলগুলি তুলে ধরে যেগুলি কাঁচা খেলয়াররা করে থাকেন। চলচ্চিত্রগুলি হাস্যকর ভুলগুলিতে উৎসাহী ক্রিকেট প্রেমীদের প্রদর্শন করে ক্রিকেট মৌসুমের উৎসাহ বাড়িয়ে তোলে। স্নিকারস® তার স্বতন্ত্র ব্র্যান্ডের প্রতিশ্রুতিকে মূর্ত করে, এই ধরনের ভুলগুলি এড়াতে চূড়ান্ত প্রতিকার হিসাবে প্রকট হয়। ক্রিকেট মরসুম যখন তার শীর্ষে পৌঁছাবে, ব্র্যান্ডটি 10 সেকেন্ডের দুটি অতিরিক্ত ডিজিটাল ফিল্ম প্রকাশের মাধ্যমে হাস্যরসকে বাঁচিয়ে রাখবে, যা স্নিকারস®-এর সাহায্যে ভোক্তাদের অপ্রীতিকর মুহুর্তের আরও উদাহরণ প্রদান করবে!
বিস্তৃত 360° ক্যাম্পেইন নিয়ে আলোচনা করে, বরুণ কান্ধারি, মার্স রিগলি ইন্ডিয়ার মার্কেটিং এবং কাস্টমার মার্কেটিং ডিরেক্টর, ব্যক্ত করেছেন, “স্নিকারস®-এর আনন্দদায়ক ব্র্যান্ড সারাংশ, ‘ইউ আর নট ইউ হোয়েন ইউ আর হাংরি’, বিশ্বব্যাপী প্রশংসা অর্জন করেছে ভোক্তাদের কাছ থেকে। ক্রিকেট মৌসুমের উন্মাদনাকে কেন্দ্রে আমাদের প্রচারাভিযান ক্রিকেট ফ্যানডমের রোমাঞ্চকে এক অপ্রত্যাশিত হাস্যরসের সাথে একীভূত করতে চায়। নতুন টিভিসি এবং নুবিভারস গেমিং প্ল্যাটফর্মের প্রবর্তন দেশব্যাপী ভোক্তাদের জন্য বিনোদনকে উন্নত করার প্রতিশ্রুতি দেয়। এই প্রচেষ্টার মাধ্যমে, আমরা আমাদের ভোক্তাদের মধ্যে এক বিলিয়ন আনন্দের মুহূর্ত স্থায়ী করার সাথে সাথে জেন যি দর্শকদের সাথে আমাদের প্রাসঙ্গিকতাকে তুলে ধরছি। আমরা নিশ্চিত যে স্নিকারস® ক্রিকেট মৌসুমের এই অদ্ভুত উদযাপন এবং এর ‘নুবি’ দৃষ্টিভঙ্গি দর্শকের মনে দাগ কাটবে।’’
সর্বশেষ প্রচারাভিযানের প্রতিফলন করে, ডিডিবি ট্রাইবালের ক্রিয়েটিভ হেড ইরাজ ফ্রাজ বলেন, “কখনও আপনার বসকে ‘অসুস্থ’ বলে ছুটি নিয়ে অসাবধানতাবশত ইনস্টাগ্রামে ভারত-পাকিস্তান ম্যাচে মগ্ন নিজের একটি ছবি পোস্ট করেছেন? ক্লাসিক নুবির মত ভুল। সম্ভবত একটি স্নিকারস ® খাওয়া আসন্ন। কারণ, সত্যি বললে, ‘ইউ আর নট ইউ হোয়েন ইউ আর হাংরি’। তাই, এই ক্রিকেট বিশ্বকাপের মরসুমে, স্নিকারস ® একটি প্রচারাভিযান শুরু করেছে যা আমাদের ভুলের উপর আলোকপাত করে যখন আমরা আমাদের দলের জন্য চূড়ান্ত ভক্তি দেখাই এবং চিয়ারলিডার হওয়ার চেষ্টা করি।”