সনি বিবিসি আর্থ প্রিমিয়ার ‘প্ল্যানেট আর্থ III’: প্রকৃতির বিস্ময়গুলির একটি দুর্দান্ত অন্বেষণ

সোনি বিবিসি আর্থ, যুগান্তকারী এবং পুরষ্কারপ্রাপ্ত প্ল্যানেট আর্থ সিরিজের সাম্প্রতিক সংযোজন, ‘প্ল্যানেট আর্থ III’-এর প্রিমিয়ার ঘোষণা করতে পেরে রোমাঞ্চিত। আট ভাগের সিরিজটি বিশ্বের সবচেয়ে আশ্চর্যজনক কিছু প্রজাতিকে অনুসরণ করে এবং নাটক, রোমাঞ্চ, হাস্যরস এবং আবেগকে চিত্রিত করে অসাধারণ গল্প বর্ণনা করে। স্যার ডেভিড অ্যাটেনবরো দ্বারা উপস্থাপিত, শো-টি সোনি বিবিসি আর্থ-এ ২৯শে জুলাই, ২০২৪, রাত ৯:০০ টায় প্রিমিয়ার হবে।

বিবিসি স্টুডিওস ন্যাচারাল হিস্ট্রি ইউনিট দ্বারা প্রযোজিত, ‘প্ল্যানেট আর্থ III’ আধুনিক, জনাকীর্ণ বিশ্বে বন্যপ্রাণীরা যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হয় সেগুলিকে প্রতিফলিত করে। মূল প্ল্যানেট আর্থ সিরিজটি প্রথম প্রচারিত হওয়ার দুই দশক পরে শো-টি প্রত্যাবর্তন করছে। এটি ভারতের কিছু চমৎকার স্থানকে হাইলাইট করে যার মধ্যে রয়েছে সেগুনের বন যেখানে হুইসেলিং বন্য কুকুর তাদের আকারের চেয়ে তিনগুণ বড় শিকার করে এবং একটি বিষাক্ত কোবরা সহ একটি গ্রাম মানুষের সাথে সহাবস্থান করে, যা তাদের আচরণে পরিবর্তন আনে।

চূড়ান্ত পর্বটি সারা বিশ্ব জুড়ে সেই ‘বীরদের’ উপর আলোকপাত করে যারা বন্যপ্রাণী এবং আমাদের গ্রহের সমালোচনামূলকভাবে গুরুত্বপূর্ণ বাস্তুতন্ত্র রক্ষার জন্য তাদের জীবনকে বাজি রেখেছিল।শোটির প্রিমিয়ারের জন্য, সোনি বিবিসি আর্থ ‘ওয়াইল্ডার থান ইয়োর ইমাজিনেশন’ শিরোনামের একটি প্রচারণা শুরু করেছে। এটি দর্শকদেরকে পৃথিবীর অদেখা বিস্ময় নিয়ে মন্ত্রমুগ্ধ করার দিকে মনোনিবেশ করে, তাদের কল্পনার বাইরে অবিশ্বাস্য গল্পের জগতে নিয়ে যায়। প্রিমিয়ারের আগে, চ্যানেলটি কলকাতা, চেন্নাই, এবং মুম্বাই বিজ্ঞান কেন্দ্রে স্ক্রিনিং পরিচালনা করে যাতে ১৪০০+ এর বেশি ছাত্ররা বিষয়বস্তু উপভোগ করেছিল এবং এটি থেকে শিখেছিল। প্ল্যানেট আর্থ III দেখতে ২৯শে জুলাই ২০২৪, রাত ৯:০০ টায় সোনি বিবিসি আর্থ টিউন করুন।