Sony নিয়ে এসেছে তার নতুন HT-S২০০০ ৫.১ ch Dolby Atmos সাউন্ডবার

Sony নিয়ে এসেছে তার নতুন HT-S২০০০ ৫.১ ch Dolby Atmos সাউন্ডবার, যা ভার্টিক্যাল সারাউন্ড ইঞ্জিন এবং S-Force PRO ফ্রন্ট সারাউন্ড দ্বারা সিনেমাটিক শব্দ সরবরাহ করে। এই সাউন্ডবারটি একটি ত্রিমাত্রিক-ডাইমেনশনাল চারপাশের অভিজ্ঞতা প্রদান করছে। এর সেন্টার স্পিকারটি স্পষ্ট কথোপকথন নিশ্চিত করে। সাউন্ডবারটি নতুন হোম এন্টারটেইনমেন্ট কানেক্ট অ্যাপের জন্য প্রথম সামঞ্জস্যপূর্ণ ডিভাইস।

এই HT-S2000soundbar টি ২০২৩ এর ৯ জুন থেকে ভারতে Sony-র সমস্ত খুচরা দোকানে (Sony সেন্টার এবং Sony Exclusive), www.ShopatSC.com পোর্টাল, এবং অন্যান্য ই-কমার্স ওয়েবসাইট জুড়ে উপলব্ধ করা হয়েছে। গ্রাহকরা  সাউন্ডবার এবং সাবউফার সহ পিছনের স্পিকার কেনার উপর ১৪,৯৯০/- টাকার ছাড় এবং BRAVIA ১০৮ সেমি(৪৩)এবং তার টেলিভিশনগুলির সাথে  HT-S২০০০ কেনার উপর অতিরিক্ত ৪,০০০/- ছাড় পেতে পারেন।

এই নতুন HT-S২০০০ ৫.১ ch Dolby Atmos এর বিশেষ বৈশিষ্ট্য যোগ করা হয়েছে, যেগুলি হল-

১) Dolby Atmos/DTS:X, S-Force PRO ফ্রন্ট সার্উন্ড এবং ভার্টিকাল সার্উন্ড ইঞ্জিন সহ একটি নিমজ্জিত সিনেমাটিক অভিজ্ঞতা, ২) নতুন উন্নত আপমিক্সারের সাথে ত্রিমাত্রিক চারপাশের শব্দের অভিজ্ঞত, ৩) এক্স-ব্যালেন্সড স্পীকার সহ একটি কমপ্যাক্ট সাউন্ডবার এবং বিল্ট ইন সাবউফার-এর শক্তিশালী সমৃদ্ধ ব্যাস, ৪) সেটিংসের মাধ্যমে সহজ গাইডের জন্য নতুন হোম এন্টারটেইনমেন্ট কানেক্ট (HEC) অ্যাপ, ৫) অপশনাল সাবউফার (SW3/SW5) এবং রিয়ার স্পিকার (SA-RS3S) সহ হোম সিনেমার অভিজ্ঞতা, ৬) HDMI এবং অপটিক্যাল সংযোগ সহ সহজ সেটআপ এবং অপারেশন, ৭) নতুন পরিকল্পিত রিমোট কন্ট্রোল, এবং ৮) মনের স্থায়িত্ব।