গ্রাহকদের বিশেষ অভিজ্ঞতা প্রদানে আইশর-এর তার নতুন রেঞ্জের উন্মোচন

ভিই কমার্শিয়াল ভেহিকেলস লিমিটেডের একটি ব্যবসায়িক ইউনিট, আইশর ট্রাকস অ্যান্ড বাসেস, আইশর নন-স্টপ সিরিজ উন্মোচন করার ঘোষণা করেছে। নতুন রেঞ্জে হেভি-ডিউটি ট্রাক যা দেশে দ্রুত বিকশিত লং রেঞ্জ পরিবহনের জন্য ডিজাইন করা হয়েছে। নন-স্টপ সিরিজে চারটি নতুন হেভি-ডিউটি ট্রাকে রয়েছে শক্তিশালী এবং জ্বালানি-দক্ষ ইঞ্জিন দিয়ে তৈরি এবং সংযুক্ত পরিষেবা ইকোসিস্টেম দ্বারা সমর্থিত, যাতে বহরের মালিকদের পারফরম্যান্স উন্নত করা এবং হাই আপটাইম প্রদান করা হয়।

The Eicher Pro 6019XPT, টিপার; Eicher Pro 6048XP, পরিবহন ট্রাক; Eicher Pro 6055XP এবং Eicher Pro 6055XP 4×2, ট্রাক্টর-ট্রাকগুলি ভারী, মাঝারি এবং হালকা ডিউটি ট্রাক এবং বাসগুলির ব্যাপক লাইন-আপের পরিপূরক।

লঞ্চের বিষয় সম্পর্কে, ভিইসিভি-এর এমডি এবং সিইও বিনোদ আগরওয়াল জানিয়েছেন, “আমরা এইচডি ট্রাকের নন-স্টপরেঞ্জ প্রবর্তন করতে পেরে আনন্দিত যা নতুন শিল্পের মান স্থাপন করবে, এবং আমাদের গ্রাহকদের সাফল্যের প্রতিই নয়, আমাদের উত্সর্গের প্রতিনিধিত্ব করবে। আমাদের শিল্প-নেতৃস্থানীয় আপটাইম সেন্টার এবং MyEicher অ্যাপ দ্বারা সমর্থিত, এই নতুন রেঞ্জ আইশর গ্রাহকদের জন্য আরও বেশি উত্পাদনশীলতা এবং লাভ প্রদান করবে।”