Tata AIA Vitality Riders সুবিধার সাথে SRS এখন আরও শক্তিশালী

Tata AIA Vitality Riders সুবিধা সহ  Tata AIA Life Insurance এখন আরও শক্তিশালী হয়ে উঠেছে।এর ফলে গ্রাহকরা এখন থেকে মৃত্যু ও অসুস্থ কালীন সুবিধার পাশাপাশি মেয়াদী বীমা পলিসিধারী এবং পরিবারিক জীবনের অনিশ্চয়তা থেকে সুরক্ষা  পাবেন। অর্থাৎ এক কথায়  বলা যায়, Tata AIA Life Sampoorna Raksha Supreme এবং Vitality Protect  Riders গ্রাহকদের সুরক্ষিত ভবিষ্যতের জন্য ব্যাপক সুরক্ষা প্রদান করবে।  

Tata AIA Vitality হল একটি বিশ্বব্যাপী স্বীকৃত, বিজ্ঞান-ভিত্তিক সুস্থতা কর্মসূচী। এছাড়া ওয়েলনেস প্রোগ্রামে নথিভুক্ত করার সময় গ্রাহকরা প্রিমিয়ামে ৫% পর্যন্ত অগ্রিম ছাড় পাবেন। পরে স্বাস্থ্যের  মূল্যায়ন তথা ফিটনেসের ভিত্তিতে পরবর্তী বছরগুলিতে প্রিমিয়াম ছাড়ের হার নির্ধারিত হবে।   

Tata AIA Life Sampoorna Raksha Supreme এবং  Tata AIA Vitality Protect Riders স্বাস্থ্যের জন্য  গ্রাহকদের  আরও উন্নত সুরক্ষা কভার বেছে নেওয়ার অনুমতি দেয়।যা গ্রাহকদের স্বাস্থ্য পরিস্থিতির কথা বিবেচনা করে সুরক্ষা নির্বাচনের সুবিধা প্রদান করে।  যেমন মৃত্যু, দুর্ঘটনাজনিত মৃত্যু,  শারীরিক অক্ষমতা, গুরুতর অসুস্থতা ইত্যাদি। দ্রুত আরোগ্য প্রদানের লক্ষে প্রিমিয়াম ডিসকাউন্ট দেবে Tata AIA Vitality Protect।