Ssoftoons শিক্ষার্থীদের প্রফেশনালি প্রশিক্ষিত করার কাজ করে চলছে

২০২৬ সালের মধ্যে মিডিয়া এবং বিনোদন শিল্পে ৪,৪১,৩২৭ কোটি টাকার একটি বিশাল বাজার তৈরি করতে চলেছে Ssoftoons Animation Institute. মিডিয়া এবং বিনোদন শিল্পের অংশ হিসাবে 2D এবং 3D অ্যানিমেশনে প্রফেশনাল ট্রেনিং দেবে Ssoftoons Animation। এই উদ্দেশ্যে, সেপ্টেম্বর সেমিস্টার অর্থাৎ ২০২৩-২৪-এর জন্য এপ্রিল থেকে অ্যাডমিশন নেওয়া শুরু করেছে Ssoftoons Animation। উল্লেখ্য, Ssoftoons-এর সমস্ত কোর্সে একটি বিশেষ ক্লাস হয়,  যেখানে একজন শিল্প বিশেষজ্ঞ একটি বিষয়ে ক্লাস করান।

 ২০১৯ সালে প্রতিষ্ঠার পর থেকে, Ssoftoons শিক্ষার্থীদের প্রফেশনালি প্রশিক্ষিত করার কাজ করে চলছে।  বলাবাহুল্য, দুটি সেমিস্টারের মাধ্যমে রেগুলার ব্যাচে প্রশিক্ষণ  দেবে Ssoftoons Animation। এই সেমিস্টার দুটি হল – এপ্রিল-সেপ্টেম্বর ও অক্টোবর-মার্চ। সেইজন্য বছরে দুইবার তথা  এপ্রিল ও অক্টোবরে অ্যাডমিশন নেওয়ার কথা ঘোষণা করেছে Ssoftoons Animation। এখানে প্রশিক্ষণ শেষে প্লেসমেন্ট ছাড়া ও, সকল যোগ্য শিক্ষার্থীরা Ssoftoons Studios-এর বিভিন্ন প্রকল্পে ইন্টার্নশিপের সুযোগ পায়। 

অ্যানিমেশনের জন্য একটি প্রধান প্রতিষ্ঠান হিসেবে, Ssoftoons ১০:১ অনুপাতে  প্রকল্প-ভিত্তিক শিক্ষা, প্রযুক্তি এবং সফ্টওয়্যারের বিশেষ সংস্করণ যেমন Adobe Flash, Adobe Animate, Adobe-এর উপর বিশেষ কোর্স অফার করে।