টাটা মোটরস বাজাজ ফাইন্যান্সের সাথে নিরবিচ্ছিন্ন বাণিজ্যিক যানবাহন অর্থায়নের জন্য সহযোগিতা করে

ভারতের বৃহত্তম বাণিজ্যিক যানবাহন প্রস্তুতকারক টাটা মোটরস, বাজাজ ফিনান্স লিমিটেড এর সঙ্গে একটি সমঝোতা স্মারক (মউ) স্বাক্ষর করেছে। এটি বাজাজ ফিনসার্ভ লিমিটেডের একটি অংশ, যা দেশের অন্যতম বৃহত্তম আর্থিক পরিষেবা গোষ্ঠী৷ বাজাজ ফিন্যান্স সমগ্র বাণিজ্যিক যানবাহন পোর্টফোলিও জুড়ে অর্থায়ন সমাধান অফার করবে এবং গ্রাহকরা কোম্পানির ব্যাপক পরিসর, প্রতিযোগিতামূলক সুদের হার, ফ্লেক্সি ঋণ এবং ডিজিটালি-এইডেড ঋণ প্রক্রিয়াকরণ থেকে উপকৃত হবেন। এই অংশীদারিত্বের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, মিঃ রাজেশ কৌল, ভাইস প্রেসিডেন্ট এবং বিজনেস হেড – ট্রাক, টাটা মোটরস কমার্শিয়াল ভেহিকেলস, ​​বলেছেন, “আমরা বাজাজ ফিন্যান্সের সাথে অংশীদারিত্ব করতে পেরে আনন্দিত, এই কোম্পানি গ্রাহকদের আনন্দের জন্য সেরা সমাধান প্রদানের দৃষ্টিভঙ্গি শেয়ার করে৷ আমরা আত্মবিশ্বাসী যে বাণিজ্যিক যানবাহন অর্থায়নে তাদের উদ্বোধনী উদ্যোগ তাদের পরিবহণ খাতের বিপুল সম্ভাবনাকে কাজে লাগাতে সাহায্য করবে এবং এই অংশীদারিত্ব গ্রামীণ ও শহরাঞ্চলে বাজাজ ফিন্যান্সের বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে উদ্যোক্তাদের উপকৃত করবে। আমরা আমাদের মূল্যবান গ্রাহকদের উন্নত সুবিধা প্রদানের জন্য তাদের প্রয়োজনীয়তা অনুযায়ী অর্থায়নের অ্যাক্সেস সহজে করতে চাই।”

উন্নয়নের বিষয়ে কথা বলতে গিয়ে, বাজাজ ফিন্যান্সের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অনুপ সাহা বলেন, “বাজাজ ফিন্যান্সে গ্রাহককেন্দ্রিকতা আমাদের ব্যবসায়িক নীতিতে নিহিত রয়েছে। আমরা গ্রাহকদের সুবিধাজনক অর্থায়ন সমাধান প্রদান করি যা তাদের সামগ্রিক মালিকানার অভিজ্ঞতাকে উন্নত করে। টাটা মোটরসের সঙ্গে আমাদের অংশীদারিত্ব এই প্রতিশ্রুতির উদাহরণ। ইন্ডিয়া স্ট্যাক ব্যবহার করে আমাদের সর্বোত্তম-শ্রেণীর প্রক্রিয়ার মাধ্যমে, আমরা একটি বাণিজ্যিক যানবাহন কেনার প্রক্রিয়াকে অ্যাক্সেসযোগ্য এবং ঝামেলামুক্ত করার লক্ষ্য রাখি। আমরা আত্মবিশ্বাসী যে এই অংশীদারিত্ব বাণিজ্যিক যানবাহন মালিকদের অর্থায়ন সমাধানের জন্য আরও ক্ষমতা দেবে।”

টাটা মোটরস লজিস্টিকক্ষেত্রে মানুষের ক্রমবর্ধমান চাহিদা মোকাবেলা করার জন্য ছোট বাণিজ্যিক যানবাহন এবং পিকআপ, ট্রাক এবং বাসের সেগমেন্টে বিস্তৃত সাব ১-টন থেকে ৫৫-টন কার্গো যান এবং ১০-সিটার থেকে ৫১-সিটার গাড়ি এনে মাস মবিলিটিতে সমাধান দিয়ে থাকে। এই কোম্পানি তার ২৫০০-এর বেশি টাচপয়েন্টের বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে অতুলনীয় গুণমান এবং পরিষেবার প্রতিশ্রুতি নিশ্চিত করে, যা প্রশিক্ষিত বিশেষজ্ঞদের দ্বারা পরিচালিত এবং টাটা জেনুইন পার্টসের সহজ অ্যাক্সেস দ্বারা সমর্থিত। বাজাজ ফিন্যান্স হল ভারতের সবচেয়ে বৈচিত্র্যময় এনবিএফসি-এর মধ্যে একটি যার উপস্থিতি রয়েছে লেন্ডিং, ডিপোসিট এবং পেমেন্টের ক্ষেত্র জুড়ে। এবং ৮৩.৬৪ মিলিয়নেরও বেশি গ্রাহকদের তারা পরিষেবা দিয়ে থাকে।  ৩১ মার্চ, ২০২৪ পর্যন্ত, কোম্পানির সম্পদের পরিমাণ দাঁড়িয়েছে ₹৩,৩০,৬১৫ কোটি।