টাটা মোটরস সুরাটে তৃতীয় নিবন্ধিত যানবাহন স্ক্র্যাপিং সুবিধার উদ্বোধন করেছে

ভারতের  বিখ্যাত  অটোমোবাইল তৈরি কোম্পানি  টাটা মোটরস গুজরাটের সুরাট শহরে তাদের তৃতীয় যানবাহন স্ক্র্যাপিং পরিষেবা (RVSF) চালু করে।‘ রে.উই.রে( Re.Wi.Re ) অর্থাৎ  রিসাইকেল উইথ রেসপেক্ট  নামে, এই পরিষেবাটি  টাটা মোটরসের গ্রুপের  চিফ ফাইন্যান্সিয়াল অফিসার  পিবি বালাজি উদ্বোধন করেন।

টাটা মোটরসের পার্টনার শ্রী আম্বিকা অটো আরভিএসএফ -এর পরিষেবা চালু করেছে, এই পরিষেবাটি নিরাপদের সাথে যানবাহনের অবশিষ্ট গুলোকে রিসাইকেল করে্ , বছরে ১৫০০০টি  যানবাহন রিসাইকেল করবে এবং এটি পরিবেশের জন্য অত্যন্ত কার্যকারী পরিষেবা। এই পরিষেবার সুবিধা  জয়পুর এবং ভুবনেশ্বরেও রয়েছে । টাটা মোটরসের গ্রুপ চিফ ফাইন্যান্সিয়াল অফিসার  পিবি বালাজি বলেছেন, “আমরা নিশ্চিত যে এই  সুবিধাগুলি আমাদের গ্রাহকদের এক ধাপ এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে, যেমন অর্থনৈতিক উন্নতি হবে তেমনি কর্মসংস্থানের পথ তৈরি করবে এবং যানবাহন স্ক্র্যাপিংয়ের  ঘাটতি দূর করবে।”

Re.Wi.Re হল আধুনিক পরিষেবা যা নিরাপদের সাথে যানবাহনের অবশিষ্ট গুলোকে রিসাইকেল করে, দু ভাবে যানবাহন গুলোকে ভাঙ্গা হয় যা সেল-টাইপ এবং লাইন-টাইপ, পেপারলেস অপারেশন এবং টায়ার, ব্যাটারি, জ্বালানী, তেল, তরল এবং গ্যাসের মতো উপাদানগুলির নিরাপদে ভেঙ্গে ফেলার  জন্য ডেডিকেটেড স্টেশনগুলি ব্যাবহার করে।