টাটা মোটরস তার কর্মশক্তি বাড়াতে প্রতিশ্রুতিবদ্ধ

ভারতের শীর্ষস্থানীয় অটোমোবাইল তৈরি কোম্পানি টাটা মোটরস, ভারতে দ্রুত উন্নত অটো সেক্টরের জন্য প্রতিভাকে উত্সাহিত করে, ইভি এবং অন্যান্য নতুন প্রযুক্তিতে বিশেষ কর্মশক্তি তৈরি করার জন্য বিশেষ কৌশল তৈরি করেছে। টাটা মোটরস দ্রুত প্রযুক্তির অগ্রগতি এবং বাজারের গতিশীলতাকে নেভিগেট করার জন্য একটি গুরুত্বপূর্ণ কৌশল হিসাবে নির্মাণের উপর জোর দিয়ে, দক্ষতা বৃদ্ধির জন্য এক বিশেষ পদ্ধতি গ্রহণ করেছে। শপফ্লোর টেকনিশিয়ান থেকে শুরু করে লাইন ইঞ্জিনিয়ার এবং প্ল্যান্ট ম্যানেজমেন্ট বিশেষভাবে কিউরেট করা প্রশিক্ষণ মডিউল সকলের প্রয়োজনীয় উন্নয়নমূলক প্রয়োজনগুলি সমাধান করে। এই মডিউলগুলি প্রযুক্তিগত দক্ষতা, কার্যকরী দক্ষতা, সেইসাথে পরিচালনা এবং নেতৃত্বের ক্ষমতা প্রদান করে।

টাটা মোটরস পাঁচ বছরের মধ্যে তার ৫০% কর্মীকে আধুনিক যুগের অটো টেক সক্ষমতার সাথে সাজিয়ে তুলতে বিশেষ লক্ষ্য রেখেছে। FY23-এ, কর্মচারীদের জন্য বিশেষ প্রশিক্ষণ এবং উন্নয়নে ৩,৪০,০০০ ঘন্টার বেশি বিনিয়োগ করা হয়েছে, বিভিন্ন ফর্ম এবং ফর্ম্যাটে বিতরণ করা হয়েছে।

কর্মীদের উন্নত এবং বিশেষ শিক্ষার প্রোগ্রাম সম্পর্কে সীতারাম কান্দি, ভাইস প্রেসিডেন্ট – এইচআর, প্যাসেঞ্জার ভেহিকেলস অ্যান্ড ইলেকট্রিক ভেহিকেলস, জানিয়েছেন, “আমরা শুধু নিজেদের এবং আমাদের চ্যানেলের অংশীদারদের জন্যই করছি না, ভারতীয় অটো শিল্পের জন্যও করছি, সেইসাথে এটি সক্রিয় বাস্তুতন্ত্র।”