টাটা মোটরস নিরবিচ্ছিন্ন ডিজিটাল ফাইন্যান্সিং সমাধানের জন্য HDFC ব্যাঙ্কের সাথে সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে

ভারতের বৃহত্তম বাণিজ্যিক যানবাহন প্রস্তুতকারক টাটা মোটরস তাদের যানবাহন গ্রাহকদের আর্থিক সমস্যায় আকর্ষণীয় ডিজিটাল সমাধান দিতে এইচডিএফসি ব্যাংকয়ের সঙ্গে মউ চুক্তি করেছে৷ এই অংশীদারিত্বে, টাটা মোটরস গ্রাহকরা এখন টাটা মোটরসের অনলাইন প্ল্যাটফর্ম এবং টাটা ই-গুরু মোবাইল অ্যাপ্লিকেশনেই পেয়ে যাবেন এইচডিএফসি ব্যাংকের অ্যাক্সেস। একটি ডিজিটাল ইকোসিস্টেমে বিভিন্ন আর্থিক পরিষেবা একসঙ্গে পেলে গ্রাহকরা তাদের পছন্দের ফিনান্সার বেছে নিতে পারবেন। মিঃ রাজেশ কৌল, টাটা মোটরসের ট্রাক বিভাগের ভাইস প্রেসিডেন্ট এবং বিজনেস হেড, বলেন, “একটি গ্রাহককেন্দ্রিক কোম্পানি হিসেবে, আমরা টাটা মোটরস অনলাইন সেলস প্ল্যাটফর্ম এবং ই-গুরুতে এইচডিএফসি ব্যাংকের অনুপ্রবেশ ঘটাতে পেরে আনন্দিত। এই চুক্তি আমাদের গ্রাহকদের সহজেই বিভিন্ন ফিনান্সিং বিকল্পগুলি বেছে নিতে সাহায্য করবে। পণ্য অফার এবং গ্রাহক পরিষেবা উভয় ক্ষেত্রেই আমাদের পরিষেবা উন্নত করতে এটি একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ।”

এইচডিএফসি ব্যাংকের কমার্শিয়াল ভেহিকেল গ্রুপের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মিঃ বালাজি ভার্মা বলেন, “আমরা টাটা মোটরসের সঙ্গে যুক্ত হয়ে গ্রাহকদের যানবাহন কেনার ক্ষেত্রে আর্থিক সমস্যায় আকর্ষণীয় ডিজিটাল সমাধান দিতে প্রস্তুত। আমাদের সমাধানগুলি বিভিন্নভাবে কাস্টমাইজ করা হয়েছে।”

এই সুবিধা বাস, ট্রাক, ছোট বাণিজ্যিক যানবাহন এবং পিকআপ ভ্যান সহ টাটা মোটরসের তৈরি প্রায় প্রতিটি বাণিজ্যিক যানবাহন কেনার ক্ষেত্রে লাঘু হবে। টাটা মোটরস তার গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা বুঝতে এবং যেকোনও সমস্যা মেটাতে সবসময় কাজ করে চলেছে। শুধুমাত্র পণ্য এবং পরিষেবার ক্ষেত্রে নয় বরং আর্থিক সহায়তার দৃষ্টিকোণ থেকেও কোম্পানিটি এবার গ্রাহকদের বিভিন্ন সুযোগ ও সুবিধা দেবে।