টাটা মোটরস সমস্ত নতুন ইন্ট্রা V70 পিকআপ, ইন্ট্রা ভি20 গোল্ড পিকআপ এবং Ace HT+ উন্মোচন করেছে

টাটা মোটরস, ভারতের কমার্শিয়াল ভেহিকল তৈরির কোম্পানি, প্রথম এবং শেষ মাইল ট্রান্সপোর্টকে আরও উন্নত করার প্রতিশ্রুতির সাথে সংগতি রেখে সম্পূর্ণ নতুন ইন্ট্রা ভি70, ইন্ট্রা ভি20 গোল্ড এবং এসিই এইচটি+ লঞ্চ করার ঘোষণা করেছে। এই নতুন ভেহিকলগুলি উন্নত অর্থনীতির সাথে দীর্ঘ দূরত্বে উচ্চতর পেলোড বহনের জন্য তৈরি করা হয়েছে। এই ভেহিকলগুলি শহর এবং গ্রামীণ ভারত উভয় ক্ষেত্রেই হাই প্রফিট এবং প্রোডাক্টিভিটি প্রদান করে বিভিন্ন ধরনের অ্যাপ্লিকেশনের জন্য ব্যবহার করা যেতে পারে।

টাটা মোটরস, তার জনপ্রিয় ইন্ট্রা ভি50 এবং এসিই ডিজেল গাড়ির উন্নত এডিশন চালু করেছে, মালিকানার খরচ কমিয়ে জ্বালানি খরচ কম করার জন্য নতুন করে তৈরি করা হয়েছে। এই নতুন লঞ্চগুলির সাথে, টাটা মোটরস স্মল বিজনেস ভেহিকল এবং পিকআপগুলির এক্সটেন্সিভ পরিসর অফার করে। এই গাড়িগুলির জন্য বুকিং এখন সারা দেশে সমস্ত টাটা মোটরস সিভি ডিলারশিপ খোলা রয়েছে।    

এই বিষয় সম্পর্কে, এক্সিকিউটিভ ডিরেক্টর, টাটা মোটরস গিরিশ ওয়াঘ জানিয়েছেন, “বিভিন্ন অ্যাপ্লিকেশনের জন্য সর্বোত্তম সমাধান প্রদানের পাশাপাশি, আমাদের স্মল বিজনেস ভেহিকল এবং পিকআপগুলি গ্রাহকদের জীবনযাত্রার মান উন্নত করবে। স্বতন্ত্র গ্রাহকদের পাশাপাশি ফ্লিট মালিকদের বাণিজ্যিক চাহিদা পূরণ করছে।”