ভারতের ৪৯১টি শহরে সফলতার সঙ্গে চলছে টাটার Tiago.ev

চার মাসেরও কম সময়ে 10K গাড়ি  ডেলিভারির মাইলফলক অর্জন করেছে টাটার Tiago.ev। যা  Tiago.ev কে ভারতের দ্রুততম বুকড EV-র রেকর্ড তৈরি করতে সাহায্য করেছে। উল্লেখ্য, মাত্র ২৪ ঘণ্টার মধ্যে 10K বুকিং পায় Tiago.ev। উল্লেখ্য, বর্তমানে দেশের ৪৯১টি শহরে সফলতার সঙ্গে চলছে টাটার Tiago.ev।

সেফ, ক্লিন এবং গ্রিন মোবিলিটির প্রসারে প্রতিশ্রুতিবদ্ধ   Tiago.ev। মোট ১১.২ মিলিয়ন কিলোমিটার কভার করতে এটি একটি মজার বৈদ্যুতিক ট্রেন্ডসেটার যা ব্যবহারকারীদের একটি উচ্চতর ড্রাইভিং অভিজ্ঞতা প্রদান করে।

টাটা সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী লঞ্চ হওয়ার পর থেকে ১২০০ টিরও বেশি Tiago.ev ৩,০০০ কিলোমিটারের বেশি পথ অতিক্রম করেছে এবং ৬০০টি EV কঠিনতম ভারতীয় রোডে প্রায় ৪,০০০কিলোমিটারের বেশি দূরত্ব অতিক্রম করেছে। যা টাটা Tiago.ev-এর শ্রেষ্ঠত্ব প্রমাণ করে। এই দীর্ঘ পথের যাত্রাকে সহজতর করে তুলতে Tiago.ev-তে রয়েছে ডিসি ফাস্ট চার্জিং। যা মাত্র ৩০ মিনিটে ১১০  কিলোমিটার রেঞ্জ যোগ করতে পারে। বলাবহুল্য, Tiago.ev-এর ৯০% চার্জিং বাড়িতেই করা যায়। যার ফলে ব্যবহারকারীরা ICE গাড়ির রনিং খরচের তুলনায় ইতিমধ্যেই ৭ কোটি টাকার বেশি সাশ্রয় করেছেন।