BRAVIA X70L টেলিভিশন সিরিজ 4K আল্ট্রা এইচডি LED ডিসপ্লে অফার করে

৪K আল্ট্রা HD LED ডিসপ্লে সহ নতুন BRAVIA X70L টেলিভিশন সিরিজ লঞ্চ করল Sony India।  উল্লেখ্য, Sony-র এই নতুন BRAVIA টেলিভিশনের দুটি সিরিজ আছে। KD-43X70L  যার দাম ৫৯,৯০০০ টাকা এবং অপটি হল KD-50X70L। যার দাম ৭৪,৯০০ টাকা। ২৬ এপ্রিলের পর থেকে Sony সেন্টার, প্রধান ইলেকট্রনিক স্টোর এবং ই-কমার্স পোর্টালগুলিতে এই নতুন মডেল গুলি পাওয়া যাবে। 

 Sony-এর এই নতুন BRAVIA X70L সিরিজটি X১ ৪K  প্রসেসর সহ ১০৮cm (৪৩) এবং ১২৬cm (৫০)-এ পাওয়া যাবে। এই X1 পিকচার প্রসেসর তথা X-Reality PRO এবং Motionflow প্রযুক্তি থাকায় গ্রাহকরা টিভি স্ক্রিনে ছবির ডিটেলিং উপভোগ করতে পারবে। যাতে দেখার সময় ছবির মান ৪K রেজোলিউশনের কাছাকাছি থাকে। BRAVIA X70L ওপেন ব্যাফেল ডাউন ফায়ারিং টুইন স্পিকারের সাথে আসে যা ডলবি অডিওর সাথে ২০-ওয়াট শক্তিশালী সাউন্ড প্রদান করে।

এছাড়া X70L সিরিজের টেলিভিশন সিরিজটিতে Google TV রয়েছে। এর ফলে ব্যবহারকারীরা  ৭০০,০০০-এড়ও বেশি সিনেমা ও  টেলিভিশন সিরিজ সহ ১০,০০০অ্যাপ এবং গেমের সীমাহীন বিনোদন উপভোগ করতে পারবেন। এমনকি Apple AirPlay2 এবং HomeKitas এর সাথেও সামঞ্জস্যপূর্ণ ভাবে কাজ করে BRAVIA X70L সিরিজটি।