ডিফেন্ডার ব্র্যান্ড তার ডিফেন্ডার জার্নি প্রোগ্রামে নতুন অ্যাডভেঞ্চার চালু করেছে

ভ্রমণ অভিজ্ঞতার শীর্ষস্থানীয় ব্র্যান্ড, ডিফেন্ডার ব্র্যান্ড তাদের নতুন ডিফেন্ডার জার্নি’স প্রোগ্রামে আইকনিক অ্যাডভেঞ্চার উপস্থাপন করেছে। এই অভিজ্ঞতাগুলি বিশেষভাবে উত্সাহীদের জন্য তৈরি করা হয়েছে, যাতে তারা মনোমুগ্ধকর হিমালয় জুড়ে বিলাসিতা এবং সাংস্কৃতিক অভিজ্ঞতার একটি বিশেষ ভাণ্ডার উপলব্ধি করতে পারে।

লাদাখ হিমালয়ান এক্সপেরিয়েন্স হল ডিফেন্ডার জার্নির মধ্যে প্রথম, যেটি সিমলা এবং লেহ-এর মধ্যে নয় দিনের একটি মনোরম যাত্রা অফার করবে। জান্সকার হিমালয়ান এক্সপেরিয়েন্স হল লেহ এবং শ্রীনগরের মধ্যে সপ্তাহব্যাপী একটি মনোমুগ্ধকর সমুদ্র যাত্রা, যেখানে বিশাল হিমালয়ের সুউচ্চ উপত্যকা, উঁচু পর্বত এবং শুষ্ক মরুভূমির যাত্রা করা হবে। স্পিতি হিমালয়ান এক্সপেরিয়েন্স হল সিমলা এবং কাজার মধ্যে আট দিনের একটি যাত্রা, যা  হিমাচল প্রদেশের হাই-আল্টিটিউড অংশের সুন্দর লেক, আশ্চর্যজনক ল্যান্ডস্কেপ, প্রাচীন মনাস্ট্রি এবং পিকচার-পারফেক্ট গ্রামের মনোরম প্যাসেজের মধ্য দিয়ে অন্বেষণ করা হবে। এই নতুন ডিফেন্ডার জার্নি ২০২৩ সালের জুন থেকে আগস্ট পর্যন্ত অনুষ্ঠিত হবে।

প্রতিটি যাত্রার সাথে আসা প্রশিক্ষকদের দলকে JLR গ্লোবাল এক্সপেরিয়েন্স প্রোগ্রামের অধীনে প্রশিক্ষিত এবং প্রত্যয়িত করা হয়েছে, যারা ইভেন্ট ম্যানেজমেন্ট থেকে শুরু করে অন-রোড ড্রাইভিং এবং ঝুঁকি কমানো পর্যন্ত সমস্ত ক্ষেত্রে ব্যাপকভাবে অভিজ্ঞ। জেএলআর ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক, রাজন আম্বা বলেছেন, “ডিফেন্ডার হল একবিংশ শতাব্দীর একটি প্রশ্নাতীত সর্ব-ভূখণ্ডের আইকন, যা আত্মবিশ্বাসের সাথে সবচেয়ে চ্যালেঞ্জিং পরিস্থিতি জয় করতে সক্ষম করে।”