শুরু হতে চলেছে IDEMITSU কাপের দ্বিতীয় রাউন্ডের প্রতিযোগিতা

প্রথম রাউন্ডের পাওয়ার-প্যাকড পারফরম্যান্সের সাথে, হোন্ডা রেসিং ইন্ডিয়ার রাইডাররা ২০২৩ এর IDEMITSU Honda India Talent Cup at Madras Motor Racetrack (MMRT) প্রতিযোগিতার দ্বিতীয় রাউন্ডের জন্য প্রস্তুত হয়েছে চেন্নাইয়ে। IDEMITSU এর উত্তেজনাপূর্ণ প্রথম রাউন্ডে অসাধারণ স্কিল এবং ডিটার্মিনেশন দেখানোর পরে, এই প্রতিযোগিতার দ্বিতীয় রাউন্ডটিকেও অসাধারণ পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য প্রস্তুত হয়েছে।

প্রথম রাউন্ডের NSF250R বিভাগে কাভিন কুইন্টাল, রক্ষিত ডেভ, এবং প্রকাশ কামাত অসাধারণ দক্ষতা প্রদর্শন করার মাধ্যমে যথাক্রমে প্রথম, দ্বিতীয়, এবং তৃতীয় স্থান অর্জন করেছে। এই প্রতিযোগিতায় বিভিন্ন অঞ্চলের বিভিন্ন রাইডাররা অংশগ্রহণ করেছিলেন। NSF250R এর Moto3 রেস মেশিন প্ল্যাটফর্মে একটি ১৪ ইয়ং গানের গ্রিড থাকবে।

হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়ার সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর যোগেশ মাথুর বলেছেন, “আমাদের ট্যালেন্টেড রাইডাররা তাদের উচ্চ ক্ষমতাকে সম্মান জানিয়েচে এবং তারা এই প্রতিযোগিতায় তাদের ডিটার্মিনেশন এবং স্পিড প্রদর্শন করার জন্য প্রস্তুত হয়েছে। আমরা এই রাউন্ডে অংশগ্রহণকারী সমস্ত রাইডারদের ভালো পারফরম্যান্স দেখার আশা করছি।”