‘দ্য বিউটি সেল’-এর দুর্দান্ত অফার অ্যামাজনের

সৌন্দর্য অনুরাগীরা, বছরের সবচেয়ে অপেক্ষিত বিউটি শপিং ডিলের জন্য নিজেকে প্রস্তুত করুন, ২০২৩-এ ২৪-২৬ নভেম্বর পর্যন্ত অ্যামাজন দ্যা বিউটি সেল ল’ওরিয়াল প্রফেশনেলের সহযোগিতায় এবং মেবেলাইন দ্বারা চালিত। আপনার সৌন্দর্যের ধারা বৃদ্ধি করে আসন্ন শীত ও উৎসবের ঋতুকে উপভোগ করুন। ৬০% পর্যন্ত ছাড়ের সাথে আপনার প্রিয় সৌন্দর্য প্রোডাক্ট এবং ৫০% পর্যন্ত ছাড়ের সাথে লাক্সারি সৌন্দর্যে। এই বছর, ‘দ্য বিউটি সেল’ সৌন্দর্যপ্রেমীদের বিভিন্ন চাহিদা এবং পছন্দ পূরণ করতে তৈরি করা হয়েছে। কে-বিউটি থেকে বারবিকোর লুকস, টেকসই বিউটি ব্র্যান্ড, বিভিন্ন প্রোডাক্ট-এর বিভিন্ন রেঞ্জ এবং সৌন্দর্য ডিভাইসে সাম্প্রতিকতম প্রিমিয়াম বিউটি প্রোডাক্টের বিস্তৃত লাইনআপ থেকে বেছে নিতে পারেন, ট্রেন্ডিং জেড পছন্দের প্রোডাক্ট।

শীত আসার সাথে সাথে এবং বিবাহের মরসুম ইঙ্গিত দেয়, এটি সৌন্দর্যের প্রয়োজনীয় জিনিসগুলি মজুত করার উপযুক্ত সময়।  ঠাণ্ডা আবহাওয়ার প্রভাব মোকাবেলায় হাইড্রেটিং ময়েশ্চারাইজার, সিরাম, মুখ ও শরীরের তেল এবং ত্বক ও চুলের মাস্ক দিয়ে শীতের প্রস্তুতি নিন। গ্রাহকরা প্রতিটি কেনাকাটায় বিশেষ ডিল এবং বিনামূল্যের উপহার উপভোগ করতে পারেন, বাইমোর এবং সেভমোর অফার, বিশেষ ডিল ৮ টা থেকে মধ্যরাত পর্যন্ত চলে সাথে ১০% সেভ করুন।  শপিং ইভেন্টে নতুন লঞ্চগুলিও থাকবে। এছাড়া গ্রাহকরা প্রোডাক্ট–এর উপযুক্ততা, ব্যবহার এবং টিপস লাইভ দেখতে পারবেন ও  নির্মাতাদের সাথে যোগাযোগ করতে পারবেন।

জেবা খান, ডিরেক্টর – বিউটি, পার্সোনাল কেয়ার অ্যান্ড লাক্সারি বিউটি, অ্যামাজন ইন্ডিয়া, জানিয়েছেন, “দ্যা বিউটি সেলের প্রথম দুই সংস্করণের জন্য আমাদের গ্রাহকদের দারুণ সাড়া পাওয়ার পর, আমরা অ্যামাজনের তৃতীয় সংস্করণ উন্মোচন করতে পেরে আনন্দিত। অ্যামাজন বিউটিতে, আপনার সুবিধা এবং মূল্যের জন্য তৈরি করা প্রোডাক্টগুলির একটি বৈচিত্র্যময় বিন্যাস তৈরি করুন এবং সৌন্দর্যকে ভালোবেসে আমাদের সাথে যোগ দিন যা আপনাকে বিশেষ করে তুলবে।”