‘বিবাহম কালেকশন’ পাওয়া যাবে ভারতের প্রত্যেক রিলায়েন্স জুয়েলস শপে

রিলায়েন্স জুয়েলস নিয়ে এসেছে বহু প্রতীক্ষিত বিবাহ অলংকারের চমৎকার রেঞ্জ ‘বিবাহম কালেকশন’। এই কালেকশন শ্রদ্ধা জানায় গোটা ভারতের সব অঞ্চলের বধূদের বৈচিত্র্য ও রাজকীয়তাকে।

বিভিন্ন অঞ্চলের ঋদ্ধ সংস্কৃতিকে অন্তর্ভুক্ত করে বিবাহম কালেকশন প্রদর্শন করে ১৫-এর বেশি স্পষ্ট ব্রাইডাল লুকস, প্রতিটি প্রতিনিধিত্ব করে ভারতের একটি পৃথক অংশের। সমৃদ্ধ বাঙালি বধু থেকে দীপ্তিশীল ওড়িশা বধূ, আনন্দময় মহারাষ্ট্র বধূ থেকে রাজকীয় রাজস্থানি বধূ, ট্রেন্ডি মেট্রো বধূ থেকে ঝকমকে পাঞ্জাবি বধু, রাজকীয় তেলুগু বধূ থেকে জমকালো বিহারী বধূ এবং আরও অনেক দুর্দান্ত ও অপরূপ লুকস যা দেশের সংস্কৃতি ও বিবাহের প্রথাকে উদযাপন করে।

কালেকশনে রয়েছে ডিজাইনের বিস্তৃত রেঞ্জ, যার অন্তর্ভুক্ত চোকার, দীর্ঘ নেকলেস, চুড়ি, দুল, রিং, চোকার সেট, মঙ্গলসূত্র, মঙ্গটিক্কা, নথ, হাতফুল, কোমরবন্ধ, মণিবন্ধ, ব্রেসলেস ও আরও অনেককিছু। রিলায়েন্স জুয়েলসের সিইও সুনীল নায়েক বলেছেন, “এই কালেকশনে প্রতিটি অলংকার নিখুঁতভাবে খচিত, পাশাপাশি নজর দেওয়া হয়েছে খুঁটিনাটি ও শ্রেষ্ঠ কারিগরির দিকে, আমরা বধূদের অফার করছি পূর্ণাঙ্গ ব্রাইডাল লুক যাতে তাঁরা তাঁদের বিশেষ দিনটিতে রানির মতো ঔজ্জ্বল্য ছড়াতে পারেন”। ‘বিবাহম কালেকশন’ পাওয়া যাবে ভারতের প্রত্যেক রিলায়েন্স জুয়েলস শপে ২০২৩ এর মে মাসের শেষ থেকে বিবাহের মরশুম পর্যন্ত। এই কালেকশনে রিলায়েন্স জুয়েলসের লক্ষ্য হল বিবাহ অলংকার বাজারে অগ্রগণ্য প্রতিষ্ঠাকে আরও শক্তি জোগানো এবং খুঁতখুঁতে ব্রাইডাল জুয়েলারি ক্রেতাদের মনেও সেরা পছন্দ হয়ে উঠতে।