শেয়ারহোল্ডারদের সমর্থনের লক্ষ্যে থিঙ্কইঙ্ক পিকচারেজ-এর নতুন পরিকল্পনা     

মুম্বাই বেসড থিঙ্কইঙ্ক পিকচারেজ লিমিটেড( Thinkink Picturez Ltd), বিশ্বব্যাপী বিনোদন শিল্পের জগৎ যা বোনাস ইস্যু এবং স্টক স্প্লিট-এর বিবেচনা করেছে। কনসিডার অনুমোদন এবং শেয়ারহোল্ডারদের অনুমোদন সাপেক্ষে বোনাস শেয়ার এবং স্টক বিভাজনের জন্য বিবেচনা ও অনুমোদনের জন্য পরিচালনা পর্ষদের সভা শুক্রবার, ১ মার্চ ২০২৪-এ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। উপস্থিত সকল শেয়ারহোল্ডারদের পুরস্কৃত করার পাশাপাশি, বোনাস এবং স্টক বিভাজন কোম্পানিকে উন্নতির পথ দেখাবে।

কোম্পানির শক্তিশালী আর্থিক পারফরম্যান্স এবং শেয়ারহোল্ডারদের কাছে মূল্য ফেরত দেওয়ার প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে, কোম্পানি ১ মার্চ বোর্ড সভায় শেয়ার প্রতি ৩ টাকা লভ্যাংশ ঘোষণা করার কথাও বিবেচনা করবে।বোর্ড কোম্পানির বর্তমান শেয়ারহোল্ডারদের বোনাস ইস্যুর অনুপাতে কোম্পানির ইক্যুইটি শেয়ারের সাব-ডিভিশনের সাথে সম্পর্কিত ১ মার্চ, ২০২৪-এর সভায় নিয়ন্ত্রক অনুমোদন করেছে।

থিঙ্কইঙ্ক পিকচারেজ লিমিটেড-এর জয়েন্ট ম্যানেজিং ডিরেক্টর বিমল কুমার লাহোতি, জানিয়েছেন, “শেয়ারহোল্ডারদের সমর্থন এবং কোম্পানির ইক্যুইটি বেস বাড়ানোর জন্য পুরস্কৃত করার পাশাপাশি, বোনাস এবং স্টক বিভাজন কোম্পানিতে এগিয়ে নিয়ে যাবে। আমরা আশা করি বৃদ্ধির গতি অব্যাহত থাকবে এবং আগামী বছরগুলিতে আরও বৃদ্ধি পাওয়ার প্রত্যাশায় রয়েছি।”