থামস আপ শুরু করেছে তার নতুন প্রচারাভিযান “তুফান উঠাও, বিশ্বকাপ যাও”

আইসিসি-এর অফিসিয়াল বেভারেজ পার্টনার হিসাবে থমাস আপ তার সাম্প্রতিক প্রচারাভিযান “তুফান উঠাও, বিশ্বকাপ যাও” লঞ্চ করেছে ভারতে, যা ক্রিকেট ভক্তদের আবেগকে জাগিয়ে তুলতে প্রস্তুত হয়েছে৷ এই প্রচারাভিযানটির লক্ষ্য হল এই বছর কোন দল আইসিসি ক্রিকেট বিশ্বকাপ জিতবে তা নিয়ে প্রতিটি ক্রিকেট ভক্তের সব দ্বন্দের সমাধান করা, কারণ ২০২৩-এর আইসিসি মেন্’স ক্রিকেট বিশ্বকাপ ভারতে প্রত্যাশার নতুন উচ্চতায় পৌঁছেছে৷

এই প্রচারাভিযানটি শুধুমাত্র বিপণন স্ট্রাটেজির বেঞ্চমার্কই উন্নত করার পাশাপাশি ভারতীয় ভক্তদের সাথে সংযোগ স্থাপনের জন্য থমাস আপ-এর প্রতিশ্রুতিও প্রদর্শন করে। বিশ্বকাপ চলাকালীন থমাস আপ দেশের প্রেরণা হিসেবে কাজ করে, যা ডেটা, প্রযুক্তি এবং বিষয়বস্তু দ্বারা সমর্থিত। গ্রাহকরা থামস আপ কিনে, একটি বিশেষ কোড সনাক্ত করে এবং ভার্চুয়াল বিজয়ের কয়েন জমা করে খেলাটি সরাসরি দেখার সুযোগ পেতে পারেন।

প্রচারাভিযান সম্পর্কে কথা বলতে গিয়ে, কোকা কোলা ইন্ডিয়া এবং সাউথওয়েস্ট এশিয়ার স্পার্কলিং ফ্লেভারস, সিনিয়র ক্যাটাগরি ডিরেক্টর টিশ কনডেনো বলেছেন, “আমাদের এই প্রচারাভিযান, “তুফান উঠাও, বিশ্বকাপ যাও,”-এর মাধ্যমে আমরা ভারতের ক্রিকেট প্রেমকে তুলে ধরার পাশাপাশি ভক্তদের তাদের পছন্দের ক্রিকেট দলের প্রতি তাদের সমর্থন প্রকাশ করার সুযোগ প্রদান করেছি।”