সামাজিক মূল্যবোধকে গুরুত্ব দিয়ে টিকেএম-এর বিদাদি হাফ ম্যারাথন ২০২৪

টয়োটা কির্লোস্কর মোটর টয়োটা গ্রেটার বেঙ্গালুরু বিদাদি হাফ ম্যারাথন ২০২৪-এর সাথে তার সংযোগ ঘোষণা করেছে। বিদাদি ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশন ফাউন্ডেশন দ্বারা সংগঠিত, এই ম্যারাথনটি ২০২৪-এর ২৪ মার্চ, জলিউড স্টুডিও অ্যান্ড অ্যাডভেঞ্চারস, বিদাদিতে সকাল ৫টায় শুরু হবে। টয়োটা গ্রেটার বেঙ্গালুরু বিদাদি হাফ ম্যারাথন হল বিআইএ ফাউন্ডেশনের প্রথম এবং ফ্ল্যাগশিপ ইভেন্ট, যা বিদাদি শিল্প অঞ্চলে নিরাপত্তা ও সচেতনতা প্রচারে সম্প্রদায়ের উন্নয়নের জন্য একটি প্ল্যাটফর্ম হিসেবে কাজ করে।

বিভিন্ন অংশগ্রহণকারীদের জন্য ম্যারাথনটি ২১কিমি, ১০কিমি এবং ৫কিমি জুড়ে ১৬ বছর বা তার বেশি বয়সীদের জন্য এবং একটি বিশেষ বিভাগে শ্রেণীবদ্ধ করা হয়েছে। ১৫ বছর বা তার কম বয়সী শিশুদের জন্য ৩কিমি। “RUN FOR SAFETY & SUSTAINABILITY” এর থিমের সাথে, এটি রামনগর জেলার বাসিন্দাদের মধ্যে বিশ্বাস, সামাজিক দায়বদ্ধতা এবং সম্প্রদায়ের মূল্যবোধকে উত্সাহিত করার লক্ষ্যে বহুমুখী উদ্যোগ প্রদর্শন করে৷ বিআইএ ফাউন্ডেশনের লক্ষ্য স্থানীয় সম্প্রদায়ের জীবনে একটি ইতিবাচক প্রভাব তৈরি করা।

সুদীপ এস ডালভি, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, ডিরেক্টর এবং চিফ কমিউনিকেশন অফিসার,টিকেএম জানিয়েছেন, “আমরা একটি প্রভাবশালী ইভেন্ট তৈরি করার অপেক্ষায় রয়েছি যা শুধুমাত্র দৌড়ানোর চেতনাই উদযাপন করে না বরং একজন দায়িত্বশীল নাগরিক হিসাবে সড়ক নিরাপত্তা এবং টেকসইতার বিষয়ে মালিকানা নিতে এবং সচেতনতা ছড়িয়ে দেওয়ার জন্য আশেপাশের সম্প্রদায়কে জড়িত করে। ক্রীড়াবিদ, অপেশাদার দৌড়বিদ, উত্সাহী শিক্ষানবিস, এবং শিল্প কর্মীরা এই আনন্দদায়ক ইভেন্টের জন্য আমাদের সাথে যোগ দিতে।