টিকেএম-এর প্রথম ৪X৪ এক্সপেরিমেন্টাল ড্রাইভস

দেশের মোটরিংয়ে উৎসাহীদের জন্য টয়োটা কির্লোস্কর মোটর (টিকেএম) তাদের প্রথম ৪X৪ এক্সপেরিমেন্টাল ড্রাইভস ঘোষণা করেছে। এই বছরেই দেশের চারটি জোনে টয়োটার ‘গ্র্যান্ড ন্যাশনাল ৪X৪ এক্স-পিডিশন’ (Grand National 4×4 X-pedition) হতে চলেছে। এই উদ্যোগের মাধ্যমে টিকেএম অ্যাডভেঞ্চার-প্রিয় অংশগ্রহণকারীদের সঙ্গে যোগাযোগ স্থাপন করে তাদের উৎসাহ জোগাবে যাতে তারা সীমানা পেরিয়ে নতুন দিগন্তে পৌঁছাতে পারেন।

প্রত্যেক জোনাল ইভেন্টে একটি এসইউভি’র কনভয় থাকবে, যাতে থাকবে হাইলাক্স, ফর্চুনার ৪X৪, এলসি৩০০ ও হাইরাইডার এডব্লিউডি (Hilux, Fortuner 4×4, LC300, and Hyryder AWD) ওনার-গণ। এই এক্সপেরিমেন্টাল ড্রাইভে অন্যান্য ব্র্যান্ডের এসইউভি ওনার-রাও থাকতে পারবেন। তারা ভারতে টয়োটা আয়োজিত প্রথমবারের ‘গ্রেট ৪X৪ এক্স-পিডিশন’-এর (Great 4×4 X-pedition) অংশীদার হবেন।

প্রথম রিজিওনাল ইভেন্ট হবে ভারতের দক্ষিণাঞ্চলে। ‘গ্রেট ৪X৪ এক্স-পিডিশন’-এ অংশগ্রহণকারী উৎসাহীরা ‘থ্রিলিং এক্সপেরিমেন্টাল ড্রাইভ’ ছাড়াও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে যুক্ত হবেন। ‘গ্রেট ৪X৪ এক্স-পিডিশন’-এর মাধ্যমে টিকেএম আরও বেশিসংখ্যক মানুষকে মোটরস্পোর্টসে উৎসাহ জোগাতে ও ৪X৪ ড্রাইভিংয়ের অভিজ্ঞতা দিতে আগ্রহী।