শীর্ষ ফ্যাশন এবং সেলিব্রেটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানি কলকাতায় এসেছেন

কলকাতার HHI-তে  অনুষ্ঠিত একটি  ফ্যাশন ফটোগ্রাফি ওর্য়াকশপে FUJIFILM ইন্ডিয়ার সাথে সহযোগিতা করেছেন ভারতের শীর্ষ ফ্যাশন এবং সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানি। উল্লেখ্য, এই ওর্য়াকশপে তিনি FUJIFILM ইন্ডিয়ার X & GFX সিরিজের ডিজিটাল ক্যামেরার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে অংশ গ্রহণ করেছেন এবং ফটোগ্রাফির ডেপথ সেশন সম্পর্কে তিনি ওর্য়াকশপে অংশগ্রহণকারী ফটোগ্রাফারদের প্রশিক্ষণ প্রদান করেন। 

কলকাতা ও তার পার্শ্ববর্তী  অঞ্চলের পেশাদাররা ও উদীয়মান দুই ধরনের ফটোগ্রাফাররা উপস্থিত ছিলেন পুরো দিনব্যাপী অনুষ্ঠিত মাস্টার ক্লাসে। ফ্যাশন ফটোগ্রাফির জন্য প্রয়োজনীয় ক্যামেরা ও আণুষাঙ্গিক জিনিষপত্র সহ বিভিন্ন ধরনের লেআউট ও ফ্যাশন ফটোগ্রাফির স্কিল সম্পর্কে ওর্য়াকশপে অংশগ্রহণকারী ফটোগ্রাফারদের সঙ্গে তার দীর্ঘদিনের মূল্যবান অভিজ্ঞতা শেয়ার করেন ডাব্বু রত্নানি।

কর্মশালার বিষয়ে মন্তব্য করতে গিয়ে, FUJIFILM ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ইলেকট্রনিক ইমেজিং এবং অপটিক্যাল ডিভাইস বিভাগের প্রধান অরুণ বাবু বলেন, “আমরা ভারতের সবচেয়ে বিখ্যাত ফ্যাশন এবং লাইফস্টাইল ফটোগ্রাফার ডাবু রত্নানির সাথে সহযোগিতা করতে পেরে রোমাঞ্চিত৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *