টয়োটা কির্লোস্কার মোটর ভারতে প্রকাশিত করেছে অল-নিউ ভেলফায়ার

টয়োটা কির্লোস্কার মোটর (TKM) অল-নিউ ভেলফায়ার লঞ্চ করেছে, এটি একটি লাক্সারি হাইব্রিড ইলেকট্রিক ভেহিক্যাল (EV), যা ভারতীয় অটোমোটিভ  ল্যান্ডস্কেপে আরাম, উন্নত এবং কর্মক্ষমতা প্রদর্শন করেছে।

ভেলফায়ার একটি শক্তিশালী হাইব্রিড ইলেকট্রিক ভেহিক্যাল (SHEVs), উন্নতমানের ড্রাইভিং অভিজ্ঞতা প্রদান করার জন্য গাড়িটিতে সাসপেনশন প্রযুক্তি, একটি ২.৫লিটার ডিওএইচসি ইঞ্জিন, একটি ইলেকট্রিক মোটর এবং হাইব্রিড ব্যাটারি যুক্ত করা হয়েছে। অল-নিউ ভেলফায়ার একটি শক্তিশালী পারফরম্যান্সের পাশাপাশি ন্যূনতম জ্বালানি খরচ এবং কার্বন ফুটপ্রিন্টের গ্যারান্টি  নিশ্চিত করে, যা একটি সবুজ এবং আরও সাস্টেইনেবল ভবিষ্যতে অবদান রাখে। একটি গবেষণা অনুসারে, এটি ৪০% দূরত্ব এবং ৬০% ইঞ্জিন বন্ধ থাকার সময় শূন্য নির্গমন মোডেও চলতে পারে।

ভারতে টয়োটার অল-নিউ ভেলফায়ার লঞ্চের বিষয়ে টয়োটা কিরলোস্কার মোটরের ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এক্সেকিউটিভ অফিসার মাসাকাজু ইয়োশিমুরা বলেছেন, “আমরা আমাদের গ্রাহকদেরকে এই মাস্টারপিসটি অফার করতে পেরে অত্যন্ত আনন্দিত, যা একটি সবুজ ভবিষ্যৎ গড়ে তোলার সাথে সাথে তার উন্নত মানের বিলাসিতাকে প্রতিফলিত করেছে। এই নতুন লঞ্চটি আমাদের অক্লান্ত প্রচেষ্টাকে তুলে ধরেছে কারণ আমরা “ভারত সরকারের” নীতি মেনে  “কার্বন নিউট্রালিটি’ অর্জনের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছি।”