পরিবেশ মাসকে উদযাপন করতে নতুন উদ্যোগ টয়োটা কির্লোস্কর মোটরের

পরিবেশগত টেকসইতার প্রতি নিবেদনের সাথে সাথে, টয়োটা কির্লোস্কর মোটর (টিকেএম) গ্রিন ওয়েভ প্রজেক্টকে এগিয়ে নিয়ে এই বছরের পরিবেশ মাস উদযাপন করছে তার সম্প্রদায়-ভিত্তিক প্রকৃতি সংরক্ষণ প্রচেষ্টাকে শক্তিশালী করার লক্ষ্যে, টিকেএম তার কর্মীদেরকে চারা বিতরণ করেছে এর ষষ্ঠ চ্যালেঞ্জের অংশ হিসাবে, প্রকৃতির সাথে সম্প্রীতিতে একটি ভবিষ্যত সমাজ প্রতিষ্ঠা করা,  যা টয়োটা এনভায়রনমেন্টাল চ্যালেঞ্জ ২০৫০-এ একটি অবদান।

তার কর্মীদের প্রায় ৭০০০টি চারা সফলভাবে বিতরণের মাধ্যমে, কর্পোরেশন তার বৃক্ষরোপণ কার্যক্রমের অধীনে তার ৮,০০০-চারার লক্ষ্য পূরণের দিকে দুর্দান্ত অগ্রগতি করেছে। এই বিষয়ে সাহায্য করার জন্য, টিকেএম কর্মীদের সদস্যদের তাদের আশেপাশে চারা রোপণ এবং যত্ন নেওয়ার জন্য এবং উদ্ভিদের বিকাশের নিয়মিত আপডেট দেওয়ার জন্য অনুরোধ করেছে।

তারা তাদের স্থানীয় সম্প্রদায়গুলিতে বনায়ন প্রচেষ্টা সক্রিয়ভাবে নিযুক্ত করে চলেছে, পরিবেশকে আরও সবুজ করে তোলার জন্য সম্প্রদায়-ব্যাপী প্রচেষ্টাকে উত্সাহিত করছে। টয়োটার বৃক্ষ-রোপণ উদ্যোগগুলিকে তুলে ধরা গুরুত্বপূর্ণ, যা মূলত ২০০৯ সাল থেকে মিয়াওয়াকি মেথড অফ ফরেস্টেশনম্ন নামে পরিচিত একটি অভিনব ধারণা গ্রহণের দ্বারা অনুপ্রাণিত।